বিনোদন

শোভনকে জড়িয়ে ধরে অন্তরঙ্গতা স্বস্তিকার, শরীরী উষ্ণতায় অন্তর্জালে ছক্কা হাঁকালেন নতুন জুটি

টলিউড জগতে একের পর এক তারকাকে নিয়ে প্রায়ই শোনা যায় প্রেমের গুঞ্জন। আর এবার নতুন করে প্রেমের গুঞ্জন শোনা গেলো ‘কি করে বলবো তোমায়ের’ রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত ও শোভন গাঙ্গুলির মধ্যে। এর আগে শোভনের সাথে জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গেলেও তা শেষ পর্যন্ত পরিণতি পায়নি। আর এবার গায়ক শোভন গাঙ্গুলির সাথে জড়িয়ে গেলো স্বস্তিকার নাম এমন কি শোভন স্বস্তিকার সাথে একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজেদের ভালবাসার কথা স্বীকার করে নিলেন সঙ্গীত শিল্পী শোভন গাঙ্গুলি এবং স্বস্তিকা দত্ত। প্রেমিক শোভনের বুকে মাথা রেখেই যেন নিজের ভালোবাসা প্রকাশ করে নিয়েছেন ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের রাধিকা । জানা যায়, ২০২০ সালের শেষের দিকে শোভন ও স্বস্তিকার বন্ধুত্ব বেশ গভীর হয়ে ওঠে। কিন্তু তবুও যেন এই প্রেমিক জুটি নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করেছিলেন। কিন্তু একথা যেন কিছুতেই বিশ্বাস করেননি নেটিজেনরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন এই লাভ বার্ডস। যেখানে দেখা যাচ্ছে, শোভনের শরীরের সঙ্গে শরীর মিশে রয়েছে স্বস্তিকার। স্বস্তিকার পরনে দেখা গিয়েছে কালো শাড়ি ও শোভনের পরনে লাল রঙের পাজামা পাঞ্জাবি। ছবিটির ক্যাপশনে শোভন লিখেছেন, দুই দিয় গুণ-দ্বিগুণ তা মেনে নিয়ে স্বস্তিকার উত্তর হ্যাঁ । ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by shovan ganguly (@shovan_ganguly)

Back to top button