বিনোদন

‘অন্তরঙ্গতা মানেই যৌনতা নয়’, গর্ভবতী হওয়ার জল্পনার মাঝেই নতুন বার্তা নায়িকা নুসরতের

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের পাশাপাশি বিয়েটাও সেরে ফেলেছিলেন। তার পাশাপাশি অভিনেত্রীর আরেকটি পরিচয় হল তিনি একজন তৃণমূল সাংসদ। ২০১৯-এ ব্যাবসায়ী নিখিল জৈনের সাথে নিজের বিয়েটা সেরে ফেলেন অভিনেত্রী খুব ধুমধাম করে। স্বামী সংসার ও রাজনীতি সবকিছু সামলে নিচ্ছিলেন অভিনেত্রী কিন্তু হঠাৎই সম্পর্কে চির ধরে। বর্তমানে টলিউড অভিনেতা যশ-এর সাথে সম্পর্কে রয়েছেন। নানা সময় তাদের একসাথে সময় কাটাতে দেখা যায়।

এর মধ্যেই খবর মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা। গতকাল সকাল থেকেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘুম উড়েয়েছিল। আর অন্যদিকে নুসরতে স্বামী নিখিল জৈনের কাছে একের পর এক ফোন আসছে গতকাল সকাল থেকে। আর সেই ফোনে রীতিমতো তিতিবিরক্ত নুসরতের প্রাক্তন নিখিল।নুসরতের গর্ভের সন্তানের বাবা বলে নিজেকে মানতে নারাজ নিখিল, এমনটাই নিখিল সোজাসোজি জানিয়ে দিয়েছেন সংবাদমাধ্যমে। তবে তার চেয়েও বেশি হতবাক হয়েছেন তার প্রতিক্রিয়া জানতে চাওয়ায়।

নিখিল জানান, ‘নুসরত যে মা হতে চলেছেন এই কথা আমি জানিও না। কারণ আমার সঙ্গে নুসরতের কোনও যোগাযোগ নেই। এবং প্রায় ৬ ধরে আমরা আলাদা আছি।’ এমনকি নিখিল আরো জানান, ‘নুসরত এখন যে সঙ্গীর সঙ্গে রয়েছে তার সঙ্গেই যেন ভাল থাকে। ঈশ্বর ওদের মঙ্গ ল করুক। এবং আমিও আমার মূল্যবোধ নিয়ে ভাল আছি। ‘ এরপর থেকেই নেটিজেনদের অনেকেই প্রশ্ন করছে তাহলে নুসরতের গর্ভের সন্তানের বাবা কে? যদিও এই নিয়ে কোনো রকম উত্তর মেলেনি।

গর্ভবতী হওয়ার পর জল্পনার মাঝেই নতুন বোমা ফাটালেন নায়িকা নুসরাত জাহান । শুক্রবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি উদ্ধৃতি শেয়ার করেন নুসরত জাহান। যেখানে অন্তরঙ্গতার কথা লেখা আছে । ইংরাজিতে লেখা টেলর জেনকিনস রেইডের সেই উদ্ধৃতির বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘মানুষ ভাবে অন্তরঙ্গতা মানে বুঝি শুধুই যৌনতা। তবে অন্তরঙ্গতা আসলে কিন্তু সত্য। যখন তুমি উপলব্ধি করবে নিজের সব সত্যিটা তুমি কাউকে বলতে পারছো, যখন তুমি নিজেকে তার সামনে মেলে ধরতে পারছো, যখন তুমি তাঁর সামনে দাঁড়িয়ে থাকলে সে বলবে আমার সঙ্গে তুমি সুরক্ষিত- সেটা হল আসল অন্তরঙ্গতা’।

এই উদ্ধৃতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে টলিউডের এই নায়িকা লেখেন- ‘একদম সঠিক কথা’। এরপর শুক্রবার রাতে আরও একটি বার্তা শেয়ার করেন নুসরত। কী লেখা ছিল তাতে? এতটি ফুলের ছবি দিয়ে লেখা ছিল, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে’। কিছু না বলেও যেন অনেক কিছু বলে গেলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button