বিনোদন

১৮ বছরেই আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের মডেল! বাংলার মুখ উজ্জ্বল করলেন যিশু সেনগুপ্তের কন্যা

হিন্দি, বাংলা, তামিল, তেলেগু মিলে মিশে এখন দুরন্ত গতিতে ছুটে চলেছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। তার মেয়েরাও বিনোদনের দুনিয়ার বড় তারকা হবেন, সেটা শুধু সময়েরই অপেক্ষা। তবে ইতিমধ্যেই তারকা হওয়ার পথে পা বাড়িয়ে দিয়েছেন যিশু সেনগুপ্তের বড় মেয়ে সারা সেনগুপ্ত। এখন থেকেই সারা নিজেকে প্রস্তুত করছেন। ইউরোপের বিখ্যাত ফ্যাশন সংস্থা ডিওর মডেল হয়ে ব়্যাম্পে হাঁটলেন যিশু সেনগুপ্তর মেয়ে সারা। মাত্র ১৮ বছর বয়সেই বিশ্বের বাছাই করা ১০০ মডেলের মধ্যে উঠে এল তাঁর নামও।

উল্লেখ্য, সৃজিত মুখার্জীর ‘উমা’ ছবিতে ছোট নায়িকা হিসেবে অভিনয় করে ইতিমধ্যেই অভিনয়ের জগতে নিজের খাতা খুলে ফেলেছেন যিশুকন্যা সারা। সৃজিত মুখার্জী আসলে ভাবতেই পারছেন না তার ছবিতে অভিনয় করা ছোট্ট সেই মেয়েটি আজ এত বড় একটা প্ল্যাটফর্মে পৌঁছে গেল। উচ্ছ্বাসে ফেটে পড়েছেন তিনি।

ফেসবুকে তিনি সারাকে উদ্দেশ্য করে লিখেছেন, “আমার ছোট্ট উমা!! ক্রিস্টিয়ান ডিওর মডেল হিসেবে মনোনীত হয়েছে সে! বিশ্বের এত মডেল যে জায়গায় আসার জন্য প্রতীক্ষা করে থাকেন সেখানে এসেছে আমাদের উমা।” টলিউডের অন্যান্য তারকারাও এই খবর পেয়ে কমেন্ট বক্সে অভিনন্দন জানিয়েছেন।

ক্রিস্টিয়ান ডিওর ফ্যাশন সংস্থার তরফ থেকে আয়োজিত এই মঞ্চে একমাত্র বাঙালি হিসেবে হেঁটেছেন যিশুকন্যা সারা। তাকে নিয়ে গর্বে বুক ভরছে গোটা টলিউডের। তার আগামীদিনগুলির জন্য তাকে শুভেচ্ছা জানাচ্ছেন সকলে।

Back to top button