বিনোদন

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, অক্ষয় কুমারের নোংরামি ফাঁস করলেন শিল্পা, কী হয়েছিল পরিণতি

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। বলিউডের অনেক সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অক্ষয়। সেই সঙ্গে নাম জড়িয়েছেন বলিউডরে অনেক অভিনেত্রীর সঙ্গে। কিন্তু কোনো সম্পর্কই যেন টেকেনি। অন্যদিকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি। তিনি বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী। জানা যায়, একসময় বলিউডের সুপারহিট জুটিও ছিলেন অক্ষয়-শিল্পা। একের পর ছবিতে অভিনয় করে দর্শকদের প্রশংসা অর্জন করেছেন এই জুটি।

অক্ষয়-শিল্পার নতুন ছবির অপেক্ষায় যেন দিন গুনতো দর্শকেরা। কিন্তু সম্প্রতি সেই অভিনেতা অক্ষয় কুমারকে নিয়ে এক বিশেষ ঘটনা প্রকাশ্যে আনলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। শিল্পা শেট্টি এক সাক্ষাৎকারে জানিয়েছেন অক্ষয় তার সঙ্গে প্রতারণা করেছিলেন। নোংরামি করেছিলেন তার সাথে। কিন্তু কি এমন করেছিলেন অক্ষয় কুমার?

তাহলে খুলেই বলা যাক বিষয়টি । শিল্পা শেট্টি জানিয়েছিলেন, অক্ষয় নাকি তার সঙ্গে সম্পর্কে থাকাকালীন টুইংকেল খান্নার সঙ্গেও ডেটিং করেছিলেন। একসঙ্গে দুজনের সঙ্গে সম্পর্কে ছিলেন অক্ষয় কুমার। এই বিষয়টি তার কানে আসায় নাকি তিনি হতবাক হয়ে যান। এমনকি তিনি এও জানিয়েছেন, অক্ষয় নাকি তাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন। কিন্তু পরে তিনি জানতে পারেন অক্ষয় তার সঙ্গে প্রতারণা করছেন।

অক্ষয় যে তাকে পুরো ব্যবহার করছিল এটা খুব তাড়াতাড়ি ধরে ফেলেছিলেন শিল্পা।সময়টা খুবই খারাপ যাচ্ছিল। তবে এটা ভেবে খুবই আনন্দিত রাতের পর যেমন সকাল হয়, তেমনি অন্ধকার কেটে গিয়েই জীবনে আলো ফিরে আসে। আর এটা ঠিক আমার জীবনেও হয়েছে। সত্যি বলতে এখন যেটা মনে হয় সেটা হলো যা হয়েছে তা ভালর জন্যই হয়েছে।এমনটাই জানান শিল্পা শেট্টি।

Back to top button