বিনোদন

‘খড়কুটো’র গুনগুন জেদ করে শাশুড়ি ও শশুড়বাড়ির লোকেদের ওয়েস্টার্ন ড্রেস পড়িয়েই ছাড়লো!

ষ্টার জলসার একটি জনপ্রিয় হাসি মজার বাংলা সিরিয়াল ‘খড়কুটো’ এখন সেরার সেরা ধারাবাহিকের মধ্যে জায়গা করে নিয়েছে। ষ্টার জলসার আর একটি সিরিয়াল ‘কলের বউ’ এর পর তৃনা সাহা প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে কাজ করছেন দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছে তৃনা সাহা ওরফে গুনগুন।

একটি মধ্যবিত্ত পরিবারের গল্প এটি ,পরিবারের সবাই একসাথে প্রাচীনপন্থী ধ্যান ধারণা নিয়ে আঁকড়ে বাঁচতে চায়। এদিকে বড়ো ফ্যামিলির মেয়ে হলেও গুনগুন ওই পরিবারের সাথে একদম মিলে মিশে গেছে। এখানে লীনা গঙ্গোপাধ্যায় একটি সুখী ও যৌথ পরিবারের গল্প বলতে চেয়েছেন আর সেখানে তুরুপের তাস হলো গুনগুন। সেখানে গুনগুনের শিশুসুলভ আচরণ যেমন দর্শকের মধ্যে বিনোদন এনে দিয়েছেন তেমনি কিছু দর্শক গুনগুনের চরিত্রকে সিম্পল ন্যাকামি বলে চালিয়ে দিয়েছে। এই সিরিয়াল দেখে অনেকে অনেকে কিছু কমেন্ট করেছেন ”এই ন্যাকামি আর ভালো লাগছে না। চিত্রনাট্যকারের গল্প টা অন্য ভাবে লেখা উচি। ” আবার অনেকে বলেন ”গুনগুনের মাথার কোনো সমস্যা রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে খড়খুটো সিরিয়ালের একটি ভিডিও বেশ ভালোই ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায় ধারাবাহিকের সকল চরিত্রকেই ওয়েস্ট্রান ড্রেস সাজিয়েছেন গুনগুন। এই গল্পে গুনগুন তাঁর শশুড়বাড়ির শশুর , শাশুড়ি , জেঠি শাশুড়ি , কাকা , জা , ননদ সকলকেই বিদেশী ভাবে সাজিয়েছে। আসলে গুনগুনের শশুর বাড়ির লোকেরা শাড়ি পড়তে বলায় গুনগুন এই শর্ত টা রেখেছে। সে যদি শাড়ি পরে তাহলে সবাইকে ওয়েবস্টার্ন ড্রেস পড়তে হবে। গুনগুন এই ছবি ও ভিডিও ইনস্ট্রাগ্রামে পোস্ট করার সময় ক্যাপশন দিয়েছেন বেচারা মিষ্টি বৌদি। ক্যাপশনের পাশাপাশি গুনগুনের ডায়লগ ওহ মিষ্টি বৌদি দারুন লাগছে তোমাকে। বেশ ভাইরাল ভিডিও!

Back to top button