বিনোদন

মাচায় ‘সিটি’ বাজাচ্ছেন ঐন্দ্রিলা ! নেচে-গেয়ে মঞ্চ কাপালেন নায়িকা! মুহূর্তেই ভাইরাল ভিডিও

টালিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা ও টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের প্রেমের কথা নিশ্চই কারোর অজানা নয়।টালিউড থেকে শুরু করে অঙ্কুশ ও ঐন্দ্রিলার ভক্তরা অপেক্ষায় রয়েছেন কবে তারা বিয়ের পিঁড়িতে বসবেন।তবে যদিও জানা গিয়েছে চলতি বছরেই সাত পাকে বাধা পড়তে চলেছেন এই জুটি। ঐন্দ্রিলা বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তার মধ্যে বেশি জনপ্রিয় হয়েছিল ‘ফাগুন বৌ’ ধারাবাহিকটি। যেখানে ঐন্দ্রিলাকে অভিনেতা বিক্রমের সঙ্গে চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছিলো।

শুধু ধারাবাহিকের নয়, কয়েকমাস আগে প্রেমিক অঙ্কুশ হাজরার সঙ্গে ‘ম্যাজিক’ সিনেমায় ধরা দিয়েছেন তিনি। ছবিটিতে অঙ্কুশ ও ঐন্দ্রিলার রসায়ন যেন নজর কেড়েছে ভক্তদের। তবে এবার যেন একই বাড়ে অন্য রূপে ধরা দিলেন নায়িকা। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যদিও ভিডিওটি গত বছরের।

যেখানে দেখা গিয়েছে, মঞ্চে কালো পোশাকে, ‘সিটি বাজায়ে’ গান গাইছেন ঐন্দ্রিলা। তবে তার আগে সঞ্চালক মজা করে বলছেন তুমি অঙ্কুশের হাজরা সারনেম ব্যবহার করবে বিয়ের পর? ঐন্দ্রিলা হাজরা, এর থেকে তো সেন অনেক ভালো। এই নিয়ে খানিক খুনসুটি চলে তাঁদের মধ্যে। এরপরই ঐন্দ্রিলা উপস্থিত থাকা সকলকে গান গাইতে বলেন। এমনকি নিজেও গান গাইতে গাইতে নাচ করতে শুরু করেন ।ভিডিওটি বেশ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Back to top button