বিনোদন

বিয়ের দু’মাস যেতে না যেতেই প্রকাশ্যে স্ত্রী সায়ন্তনীকে সপাটে চড় মারলেন ইন্দ্রনীল! ভাইরাল ভিডিও

মাত্র দুইমাস বিয়ের। গত ১৪ ফেব্রুয়ারী সাত পাকে বাধা পড়েন টলিউডের জনপ্রিয় জুটি ইন্দ্রনীল মল্লিক ও সায়ন্তনী সেনগুপ্ত। বেশ জাকজমক ভাবেই বিয়ের পর্ব সেরেছেন এই জুটি। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন তাদের কাছের বন্ধুরাও। বিয়ের পর বেশ সুখেই রয়েছেন ইন্দ্রনীল মল্লিক ও সায়ন্তনী সেনগুপ্ত। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন নানা রকম ছবি। যা ভাইরাল হচ্ছে রীতিমতো।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল ইন্দ্রনীল মল্লিক ও সায়ন্তনী সেনগুপ্ত। বিয়ের দু’মাস যেতে না যেতেই জনসমক্ষে সপাটে চড় মারলেন স্ত্রীকে। হ্যাঁ, ঠিকই পড়েছেন ইন্দ্রনীল সবার সামনেই সপাটে চড় মারলেন সায়ন্তনীকে।কিন্তু কি এমন হলো যে সপাটে স্ত্রী সায়ন্তনীকে চড় মারলেন অভিনেতা?

নবদম্পত্যির ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘হারপল মেরি ইয়াদ তুমহে তরপাতি হ্যায়’ গানে লিপ দিচ্ছেন অভিনেতা ইন্দ্রনীল।আর সেখানেই একবার গলা মিলিয়ে দেন সায়ন্তনী। ব্যস এরপরই এক চড় মারেন ইন্দ্রনীল। ‘বিচ মে মাত বলো’- বলে চড় মেরে দেন স্ত্রী সায়ান্তনীকে। যদিও এই ভিডিওটি মজা করেই করেছেন এই নবদম্পত্যি। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

Back to top button