বিনোদন

Indian Idol 12: সামনেই ফাইনাল! এর মধ্যেই ‘Secret’ ফাঁস করলেন আদিত্য নারায়ণ

সংগীত তো সকলেরই প্রিয়। সকলেই ভালোবাসেন গান শুনতে। সকলেরই প্রিয় একটি রিয়ালিটি শো হল ‘ইন্ডিয়ান আইডল’। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে এই শো-এর নানান দিক নিয়ে উঠছে বিতর্ক। ইন্ডিয়ান আইডল সম্পর্কে অমিত কুমারের মতামত প্রকাশের পর গত কয়েক সপ্তাহ ধরে খবরের শিরোনামে আছে ইন্ডিয়ান আইডল।এই নিয়ে একের পর এক গায়ক মুখ খুলেছেন ।

যদিও এবারের সিজন শেষের পথে। গ্র্যান্ড ফাইনালে-র জন্য অধীরে অপেক্ষা করে রয়েছেন সকলে। আর এর মধ্যেই গোপন তথ্য ফাঁস করে দিয়েছেন সঞ্চালক আদিত্য নারায়ণ। সম্প্রতি এক সাক্ষাৎকারে আদিত্য নারায়ণ জানান, আর মাত্র চারটে এপিসোডের পরেই ইন্ডিয়ান আইডলের ১২ নম্বর সিজনের গ্র্যান্ড ফিনালে হওয়ার পরিকল্পনা রয়েছে । এমনকি ভালোবাসা ও ইতিবাচক মনোভাবের সঙ্গে এই সিজন শেষ করতে চান তারা । আর এই সব পরিকল্পনা করা হয়েছে এই কয়েকদিনের কথা মাথায় রেখেই । আদিত্য নারায়ণের কথায় এবারের সিজনের গ্র্যান্ড ফাইনাল আরও ‘বড়’ এবং ‘ধামাকেদার’ হতে চলেছে।

আদিত্য জানিয়েছেন, ‘অবশেষে আমরা মুম্বইতে নিজেদের সেটে ফিরতে পারছি। যেটা একটা বড় সুবিধে। কিছু বাধা এখনও রয়েছে। রয়েছে বিভিন্ন সীমাবদ্ধতাও। তবুও দর্শকদের জন্য ধামাকেদার ফাইনালের পরিকল্পনা করেছি আমরা। সমস্ত বিচারকরা উপস্থিত থাকবেন গ্র্যান্ড ফাইনালের দিন। থাকবেন সংগীত জগতের বিশিষ্টরাও।’

কিছু সপ্তাহ ধরে এই শোয়ে নানারকম সমালোচনা চললেও, লাগাতার TRP তালিকায় নিজের জায়গা করে রেখেছিল ‘ইন্ডিয়ান আইডল ১২’ শো । প্রতিযোগীদের একের পর এক গানে মুগ্ধ হয়েছেন দর্শকেরা ।

Back to top button