বিনোদন

ভারত কাঁপাচ্ছে করোনার দ্বিতীয় ঢেউ, মোকাবিলার দায়িত্ব পেলেন ‘রিয়্যাল হিরো’ সোনু সুদ

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা সোনু সুদ করোনা ভাইরাসের বিরুধ্যে লড়াইয়ে উঠে এলেন সামনের সারিতে। সোনু সুদ করণাকাল থেকেই রিয়্যাল লাইফের হিরোর ভূমিকা পালন করে আসছেন। প্রথম লকডাউন চলাকালীন সময় থেকেই তিনি পরিযায়ী শ্রমিক দেড় পাশে দাঁড়িয়েছেন অনেক দুস্থ পড়ুয়াদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। অনেক গরিব পরিবারকেই তিনি সাহায্য করেছেন ও আজ করে চলেছেন। দেশের মানুষরা তার এই কর্মের জন্য আশীর্বাদ ওরেছেজন দুহাত ভোরে।

বলিউডের এই নায়ক পেলেন আরও বড় স্বীকৃতি ও দায়িত্ব। পাঞ্জাব সরকার এবার করোনা মোকাবিলার জন্য ব্র্যান্ড এম্বাসেডর করেছে পাঞ্জাব সরকার। রোববার পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র এই ঘোষণা করেন। সোনু শনিবার দেখা করেন মুখ্যমন্তুর বাড়িতে।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী সম্প্রতি টুইট করে লেখেন “পঞ্জাবের করোনা টিকাকরণ কর্মসূচিতে সোনু সুদের মতো একজন মানবতাবাদীকে ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর ঘোষণা করতে পেরে আমি আপ্লুত। একইসঙ্গে সকলকে শীঘ্রই ভ্যাকসিন নেয়ার আবেদন রাখেন তিনি।”

আর সেই টুইট কে রিটুইট করে অভিনেতা লেখেন “এই স্বীকৃতির জন্য আমি কৃতজ্ঞ। একসঙ্গে আমরা সচেতনতা বাড়িয়ে কোভিড মোকাবিলা করতে পারি। সকলকে শীঘ্রই ভ্যাকসিন নেয়ার বার্তা দিয়ে আরো একটি টুইট করেন।”

Back to top button