বিনোদন

করোনার বাড়বাড়ন্তে দমফাটা রোদে পিপিই কিট পরে রাখি সাওয়ান্ত এলেন বাজার করতে

বলিউডের একজন জনপ্রিয় আইটেম গার্ল হলেন রাখি সাওয়ান্ত। রীতিমতো নিজেদের দক্ষতা দিয়েই বলিউডে তাঁরা পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন। তিনি একজন মডেল, নৃত্যশিল্পী, ও অভিনেত্রীও। হিন্দি ছবির পাশাপাশি রাখি মারাঠি, তেলেগু, তামিল ছবিতেও অভিনয় করেছেন। মূলত বলিউডে রাখী ড্রামা কুইন হিসেবেই বেশি পরিচিত। অনেকে রাখি সাওয়ান্তকে আইটেম বোম্ব বলেও জানেন। এই বয়সে এসেও তাঁর রূপে ঘায়েল হাজারো এক পুরুষ।

রাখির মা এখন ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন। বিগ বসের মঞ্চে থাকাকালীনই রাখি জানতে পারেন যে তার মা ক্যান্সারে আক্রান্ত। রাখি যখন বিগ বসের ঘরে ছিলেন তখন মায়ের চিকিৎসার খরচ জুগিয়েছেন রাখির স্বামী রিতেশ। এখন রাখি ফিরে এসেছে সে নিজেই এখন তার মায়ের চিকিৎসা করতে পারবে। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “তিনি বিগবস থেকে বেরিয়ে আসার মূল কারণ ছিল ফাইনাল জিতবেন কিনা তিনি জানতেননা কিন্তু এই টাকা তাঁর মায়ের চিকিৎসার জন্য তিনি ব্যবহার করতে পারবেন তাই তিনি এই পদক্ষেপ নিয়েছেন।”

অবশেষে বিগ বসের মঞ্চ থেকে রাখি ১৪ লাখ টাকা নিয়ে ফেরে তারপর শুরু হয় তার মায়ের অপারেশন। তার মায়ের অপারেশনের জন্য ভাইজান তাকে খুব হেল্প করেন। অপারেশনের পর সুস্থ আছেন রাখির মা। সেই খবরে রাখির চোখ থেকে আনন্দের অশ্রু বয়ে চলে। রাখি অসংখ্য ধন্যবাদ জানান সলমন খান ও তার ভাই ও সোহেল খানকে। রাখি ও তার মা দুজনেই সলমনকে ‘দেবদূত’ বলে সম্মোধন করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

চলতি বছরে ফের করোনা তার তান্ডবলীলা চালু করে দিয়েছে। বিশেষ করে মহারাষ্ট্রে করোনার পরিস্থিতি বেশ আশঙ্কাজনক। আর সেই কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়ে মহারাষ্ট্রের সরকার সেখানে লকডাউনের সিদ্ধান্ত নেয়। করোনা পরিস্থিতিতে ঘরবন্দি সকলে। সেই পরিস্থিতিতে বলিউডের আইটেম বম্ব ড্রেসের ওপর নীল রঙের পিপিই কিট আর মুখে সার্জিক্যাল মাস্ক পড়ে শাকসবজির বিক্রেতাদের সাথে দর দাম করে সব্জি কিনছেন। অভিনেত্রী সব্জি কেনার সেই ভিডিও হাসিমুখে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সব্জির দাম বেশি বলে দোকানদারের সাথে বকাবকি করছেন রাখি। পাশাপাশি পিপিই কিট পড়ার জন্য অসুবিধাও হচ্ছে গরমে। কিন্তু করোনার থেকে তো রক্ষা পাওয়া যাবে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তুমুল ভাইরাল হয় ভিডিওটি।

Back to top button