বিনোদন

মত্ত সঙ্গমের দৃ্শ্যে, পরিচালকের কাট শুনতে পেলেন না মাধুরী, হাজার অনুরোধের পরেও, ফাঁস গোপন দৃশ্য

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন মাধুরী দীক্ষিত। নব্বই দশকের এই নায়িকা বহু মানুষের স্বপ্নসুন্দরী হিসেবেও বিখ্যাত ছিলেন। মাধুরীর অভিনয়, মিষ্টি স্বভাব, সুন্দর নাচ দশকের পর দশক মন ভরিয়েছে মানুষের৷ জীবনের ৫৩ টি বছর পার করে গেলেন অভিনেত্রী মাধুরী। বলিউডে এই ‘ধক ধক’ নায়িকার যাত্রা শুরু হয় ‘অবোধ’ ছবির মাধ্যমে৷ গোটা পৃথিবী জুড়েই যার অসংখ্য ভক্ত ছড়িয়ে আছে।

একের পর এক সিনেমা করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। ঝড় তুলেছেন বক্স অফিসে। তবে ব্যক্তিগত জীবনেও ঝড় উঠেছিল মাধুরী দীক্ষিতের। কখনো বা গোপন প্রেমের কথা। আবার কখনো না নিজের ভুলে সমস্যার সম্মুখীন হতে হয়েছে এই নায়িকাকে। যা ভাইরাল নেটদুনিয়ায়। তবে এবার নেটদুনিয়ায় ফাঁস হয়েছে মাধুরীর এক গোপন তথ্য।

যদিও মাধুরীর শুরুটা বলেছিলো অমিতাভ বচ্চনের হাত ধরে। কিন্তু মাধুরী যেন কিছুতেই অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করতে চাইতেন না। যদি কোনো সিনেমার প্রস্তাব আসতো অমিতাভের সঙ্গে তাহলে তা ফিরিয়ে দিতেন অভিনেত্রী । পরবর্তীতে তাঁরা ছবি করেছিলেন মাত্র একটা ছোটে মিয়া বরে মিয়া ছবিতে। তবে জানেন কি, ছবির পাশাপাশি অনেক বিতর্কও রয়েছে মাধুরীকে নিয়ে।

জানা যায়, মাধুরী একবার বিনোদ খান্নার সঙ্গে একটি সিনেমার দৃশ্যে সঙ্গম দৃশ্যে অভিনয় করছিলেন। সেই সময় পরিচালক কাট বললে তা শুনতে পাননি মাধুরী বা বিনোদ। তারা নিজেদের মতো মেতে উঠেছিলেন সঙ্গম দৃশ্যে । এই খবর ছড়িয়ে পড়েছিল। যদিও মাধুরী পরবর্তীতে পরিচালককে হাজার অর্নুরোধ করেছিলেন এই দৃশ্য যেন সিনেমায় না থাকে। কিন্তু পরিচালক জানিয়েছিলেন, এতে কোনো রকম সমস্যা হবেনা। চিন্তা করো না ।

আর এরপর আবার নতুন ঝড় আসে মাধুরীর জীবনে। জানা যায়, বিনোদ খান্নার সঙ্গে ওই সিনেমা করার পর নাকি অনিল কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মাধুরী। কিন্তু এই খবর প্রকাশ্যে আসতেই মুখ খুলেছিলেন মাধুরী। তিনি জানিয়েছিলেন, তাদের মধ্যে বন্ধুত্ব ছাড়া আর কিছুই নেই। এরপর নাকি বেশ কিছু বছর একসঙ্গে সিনেমার পর্দায় দেখা যায়নি মাধুরী অনিলকে।

Back to top button