বিনোদনভাইরাল ভিডিও

‘আমার এই বাজে স্বভাব কোনোদিন যাবেনা’ বিতর্কের মাঝেই মন্তব্য করে বসলেন কাঞ্চনের চর্চিত প্রেমিকা শ্রীময়ী!

কিছুদিন আগেই শ্রীময়ী সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এসেছিলেন কাঞ্চন মল্লিকের সাথে সম্পর্কের গুঞ্জিনের কারণে। রাজনৈতিক কর্মসূত্রে শুরু হয়েছে তাঁদের ঘনিষ্ঠতা। এরই মধ্যে অনেকেই বলছেন যে শ্রীময়ী আর কাঞ্চনকে নাকি একসাথে অনেক জায়গায় দেখা যেত। সোশ্যাল মিডিয়ায় নাকি নিজের মনের কথাও জানিয়েছেন তারা। কিন্তু এখনও অবধি তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতা ঘেঁটে সেইরকম কিছু চোখে পড়েনি। পাশাপাশি বর্তমান শ্রীময়ী ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে রাধারাণীর ভূমিকায় অভিনয় করছেন।পাশাপাশি কাঞ্চন তার ও শ্রীময়ীর মধ্যেকার সম্পর্কের কথাও অস্বীকার করেন।

অভিনেতার স্ত্রী পিঙ্কি জানিয়েছেন, বিষয়টি তাঁর কানেও এসেছে। তবে কাঞ্চন যতক্ষণ না এই বিষয়ে কিছু বলছেন, ততক্ষণ তিনিও বিশ্বাস করছেন না। তবে রটনা যদি সত্যি হয় তাহলে পিঙ্কির মতে, শুধুমাত্র শ্রীময়ী নয়, এর জন্য কাঞ্চনও দায়ী থাকবেন।পাশাপাশি তিনি আরও বলেন কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে তিনি বলেন ‘দুজন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন। কিন্তু তা অস্বীকার করলে প্রাক্তন ও বর্তমান দুজনকেই অসম্মান করা হয়’।

এর পাশাপাশি অভিনেত্রী স্ত্রী পিঙ্কি জানিয়েছেন যে তিনি শুধু ছেলের স্কুলের ফিজ দেন কিন্তু ছেলের সঙ্গে ফোনে কথা বলেনা। পিঙ্কির দাবী, “দু’জন প্রাপ্তবয়স্ক মানুষ প্রেম করবেন তা তাঁদের ব্যক্তিগত বিষয়, কিন্তু অনুরোধ, বিয়েটাকে যেন বেড়া হিসেবে ব্যবহার না করা হয়”।এর পরের দিনই বৃষ্টির সকালে রাস্তায় পিঙ্কির গাড়ি আটকে হেনস্থা করেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ নিজে। এবং তারপরেই থানায় অভিযোগ দায়ের করেছিলেন অভিনেতার স্ত্রী পিঙ্কি নিজে।এরপর অভিনেত্রী শ্রীময়ীই নিজের লাইভে এসে বারবার বলেছেন,“আমরা অভিনয় করি বলে এতো সস্তা, ঘর-ভাঙানি?”

এবারে অভিনেত্রী এই বিতর্কের মাঝেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করলেন। পোস্ট করে রিল ভিডিও বানিয়েছেন তার সাথে সাথে ব্যাকগ্রাউন্ডে বাজছে, “আমার এই বাজে স্বভাব কোনওদিন যাবে না”।ছবিতে ছবিতে শ্রীময়ী আবেদনে ভরপুর। কখনো শাড়ি তো কখনো সেক্সি ব্লাউজে পোজ দিয়েছেন অভিনেত্রী। সাথে বলেছেন এটাই তার বাজে স্বভাব। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রী এই রিল।

Back to top button