বিনোদন

বিতর্কের মাঝেই আবারও পুরোনো ছন্দে ফিরলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী!

টলিউডে বর্তমান সুন্দরী অভিনেত্রীদের তালিকায় প্রথমে উঠে আসে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর নাম। দীর্ঘ সময় ধরেই তিনি টলিউডে বেশ চর্চায় আছেন। সম্পর্কের টানাপোড়েন নিয়ে তিনি বারবার উঠে এসেছেন খবরের শিরোনামে। কিন্তু এর মাঝেই তিনি আবার ফিরলেন আগের ছন্দে। সোহম শ্রাবন্তী এই জুটি বেজায় পছন্দের দর্শকের। এর আগেও তারা একসাথে জুটি বেঁধে কয়েকটি সিনেমায় একসাথে কাজ করেছেন। তাদেরকে একসাথে ২০১৯ সালে শেষবারের মত গুগলি সিনেমায় দেখা গিয়েছিল। অবশেষে ফের একসাথে ফিরছেন তারা পর্দায়।

অভিনেতা সোহম ও শ্রাবন্তী একসাথে জুটি বেঁধে বেশ কয়েকটি সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তারা একসাথে জুটি বেঁধে শুধু তোমারই জন্য, অমানুষ । এছাড়াও রয়েছে – জিও পাগলা, ফান্দে পড়িয়া বগা কান্দে রে, কাঠমুন্ডু, ভূতচক্র প্রাইভেট লিমিটেড, বাঘ বন্দি খেলা, হুল্লোড়, পিয়ারে এর মত সিনেমাগুলিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন।

এবারে অভিনেত্রী শ্রাবন্তী ও সোহম অভিনয় করতে চলেছেন পরিচালক প্রমিতা ভট্টাচার্যের পরবর্তী থ্রিলার সিনেমায়।পাশাপাশি দেখা যাবে স্বনামধন্য অভিনেতা অভিনেত্রী দেব শংকর হালদার, অনিন্দিতা কপিলেশ্বরী, রাজদীপ গুপ্ত, এবং অদ্রিজা রায় প্রমূখ দের। যেখানে সোহম এবং শ্রাবন্তী স্বামী-স্ত্রী হিসাবে অভিনয় করছেন। সম্প্রতি এই সিনেমার ট্রেইলার মুক্তি পেয়েছে। এছাড়া সোহম বর্তমান নবনির্বাচিত বিধায়ক অপরদিকে শ্রাবন্তী বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন কিন্তু সেখানে তিনি ব্যর্থ হন।

আবার একসাথে জুটি বেঁধে পর্দায় কাজ করতে পেরে বেশ খুশি অভিনেত্রী শ্রাবন্তী। আবার পর্দায় দেখা যাবে তাদের রসায়ন। এদিকে শ্রাবন্তী পড়েছেন ব্যাক্তিগত জীবন নিয়ে বিতর্কে। অনেকদিন থেকেই অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং-এর সাথে কোনো সম্পর্ক নেই। শোনা গিয়েছিল যে রোশন আবার শ্রাবন্তীকে ফিরে পেতে চায়। আর এইজন্য নামকি তিনি মামলাও করেছিলেন।

Back to top button