বিনোদন

মালদ্বীপে মনের মানুষকে জড়িয়ে ধরে অন্তরঙ্গ মুহূর্তে সোহাগে মেতে উঠলেন ‘সাঁঝের বাতি’র চারু

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় মিষ্টি অভিনেদতরী হলেন দেবচন্দ্রিমা । গ্রামের সাধাসিধে একটি মেয়ে দেবচন্দ্রিমা। ষ্টার জলসায় জনপ্রিয়য় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’তে অভিনয়ের মাধ্যমে দর্শকদের কাছের একজন হয়ে উঠেছে চারু। কিন্তু পর্দার ওপারের চারু পর্দার বাইরে পুরোটাই দুস্টুমীতে ভরপুর। তবে সারাক্ষণ বকবক করতে ভালোবাসেন। রেগে গেলেও কিন্তু তাকে শান্ত করা খুব কঠিন। এই অভিনেত্রী অভিনয় ছাড়াও ঘুরতে বেশ পছন্দ করেন।

রিল লাইফে দেবচন্দ্রিমা বিবাহিত হলেও রিয়েল লাইফে দেবচন্দ্রিমা কিন্তু বিবাহিত নন। ইতিমধ্যেই অভিনেত্রী একজনকে নিজের মন দিয়ে ফেলেছেন। তিনিও একজন অভিনেতা। আর সেই অভিনেতার কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। পাত্রের নাম সায়ন্ত মোদক। রিল লাইফে প্রেম করতে করতেই বাস্তবে এরা প্রেমিক প্রেমিকা হয়ে ওঠে এদের প্রেমের ঘটনা কারুর অজানা নয় টলিপাড়ায়। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। সকলের সামনে নিজেরাই ১৪ ফেব্রুয়ারি ২০২০ তে জানান।

অভিনয়ের কাজে বাসটি থাকেন অভিনেত্রী। কিন্তু ঘুরতে ভীষণ ভালোবাসেন তাই যখনই কিছুটা বিরতি পান বয়ফ্রেন্ডের সাথে ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। পাশাপাশি অভিনেত্রীর একটি ইউটিউব চ্যানেল রয়েছে। তার ইউটিউব চ্যানেলের নাম দ্য কনফিউসড বক্স। মূলত খাওয়া দাওয়া, রেস্তোরাঁ রিভিউ এসব সক্রান্ত বিষয় নিয়ে ভ্লগ বানান অভিনেত্রী। কিছুদিন আগেই নিজের জন্মদিন উদযাপন করতে উদযাপন করতে মালদ্বীপ উড়ে যান।কখনো বিকিনি পরে তো কখনো বয়ফ্রেন্ডের কোলে উঠে ফটোশ্যুট করেন অভিনেত্রী। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা।

বয়ফ্রেন্ডের সাথে কয়েকদিন আগেই মালদ্বীপ থেকে কোলকাত্রায় ফিরে এসেছেন। কিন্তু সেখানে কাটানো সময় গুলো ভুলতে পারেননি। সমুদ্রে বালিমাখা আর সায়ন্তর সাথে কাটানো ছবি শেয়ার করেই চলেছেন। অভিনেত্রী এবারে নতুন রিল ভিডিও শেয়ার করলেন। জনপ্রিয় হিন্দি গান ‘ধীরে ধীরে’-র গানের সঙ্গে তাল মিলিয়ে সমুদ্রসৈকতে হাঁটছেন এই লাভ বার্ডস। অভিনেতার পরনে রয়েছে সাদা রঙের ভেস্ট ও ট্রাউজার। অপরদিকে দেবচন্দ্রিমা পরেছেন কালো রঙের লঙ ড্রেস। গানের সাথে রোম‍্যান্টিক হয়ে একসময় দেবচন্দ্রিমা জড়িয়ে ধরেছেন সায়ন্তকে। ভিডিওটি শেয়ার করে চারু ওরফে দেবচন্দ্রিমা লিখেছেন, তাদের ভালোবাসার সম্পর্ক ভাষায় বর্ণনা করা যায় না। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button