বিনোদন

বিশেষ একজন মধুমিতার জীবনে, অবশেষে প্রকাশ্যে এল সেই গোপন ব্যক্তির পরিচয়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। তিনি ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের পাখির চরিত্রে অভিনয় করেছেন। আর সেই থেকে মধুমিতা সরকার সকল দর্শকের মন জয় করে নিয়েছেন। তিনি মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে থাকেন। যা কিছুক্ষনের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

মধুমিতা সরকারের ফ্যাশন সেন্স যেন ক্রমশ হয়ে উঠছে ট্রেন্ডিং ফ্যাশন টিপস। বিভিন্ন রকম পোশাকে ধরা দিয়ে ভক্তদের নজর কাড়েন অভিনেত্রী। কখনো খবরের কাগজের পিড়িং করা ও আবার কখনো পলকা ডট । তবে সম্প্রতি জানা গিয়েছে অভিনেত্রী মধুমিতার জীবনে বিশেষ একজন রয়েছেন। যাকে বিয়ে এর আগে কোনোরকম মন্তব্য করতে দেখা যায়নি মধুমিতাকে। কিন্তু এবার তার পরিচয় নিয়ে প্রকাশ্যে এলেন। তাদের সম্পর্ক নাকি বহু পুরোনো। আর এই বছরের ২৫ডিসেম্বর অর্থাৎ বড় দিনের দিন প্রকাশ্যে আসতে চলেছে তাদের জীবনের ভিন্ন কাহিনী। কিন্তু কে এই বিশেষ একজন?

জানা গিয়েছে, মধুমিতার জীবনে বিশেষ একজন হলো তার মা। তবে রিয়েল লাইফের নয়, রিল লাইফের। আর তার সঙ্গেই খুব মিষ্টি সম্পর্ক অভিনেত্রী। মা ও মেয়ের এই মিষ্টি সম্পর্ক নিয়েই পরিচাকলক মৈনাক ভৌমিক গল্প তৈরী করেছেন। যেখানে মায়ের চরিত্রে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে ও মেয়ের চরিত্রে দেখা যাবে মধুমিতা সরকারকে।বড়দিনে আসছে ‘চিনি’।

আর এই ছবির পোস্টার সম্প্রতি মধুমিতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে প্রথম ঝলক হিসেবে দেখা গিয়েছে নীল রং। যেখানে হট প্যান্টে বসে রয়েছেন পাখি অর্থাৎ মধুমিতা ও অন্যদিকে নীল রঙের শাড়ি মধুমিতার পিঠের সঙ্গে হেলান দিয়ে বসে রয়েছেন অপরাজিতা । ছবিটি প্রকাশ্যে আসতেই নজর কাড়ে নেটিজেনদের।মা মেয়ের এমন মিষ্টি সম্পর্ক দেখে মন ছুঁয়ে যায় নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button