বিনোদন

বিয়ের পিঁড়িতে বসছেন বরুণ -নাতাশা, সাক্ষাৎকারে সরাসরি মনের কথা জানালেন বরুন

বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেই নিজেকে তারকা হিসেবে তৈরী করেছেন জনপ্রিয় অভিনেতা বরুন ধাওয়ান(Varun Dhawan)। তিনি বিভিন্ন রোমান্টিক ছবিতে অভিনয় করে জয় করে নিয়েছেন কোটি কোটি ভক্তদের মন। বরুন ধাওয়ানের দীর্ঘদিনের প্রেমিকা হলেন নাতাশা। আর এবার তাই প্রশ্ন উঠছে কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুন ও নাতাশা।

অপরদিকে বরুন ধাওয়ান জানিয়েছেন যে নতুন বছরেই সেরে ফেলতে পারেন বিয়ে। ফিল্মফেয়ার মেগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এমনটাই জানিয়েছেন।
বরুন ধাওয়ান দীর্ঘদিন ধরেই প্রেম কোর্চগেন ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের সাথে। তাদের পরিচয় ছোট বেলার থেকেই। এখন তারা তাদের সেই সম্পর্ককে নিয়ে গেছেন প্রেমে। আর কিছুদিন পরেই হয়তো করবেন মালাবদল।

বিয়ে প্রসঙ্গে ফিমফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে বরুন জানিয়েছেন “সবাই আমার বিয়ে নিয়ে কথা বলছে গত দুই বছর ধরে। এখনো কিছু ঠিক হয়নি। করোনা মহামারীর কারণে সারা বিশ্বেই এখন অনিশ্চয়তা চলছে।সব ঠিক হয়ে এলে হয়তো এই বছরই বিয়েটা করে ফেলতে পারি। আমি বোঝাতে চাচ্ছি… আমি শিগগিরই বিয়ের পরিকল্পনা করছি। কিন্তু আগে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসুক।”

এর আগেও বলিউডের আর এক তারকা রণবীর কাপুর জানিয়েছেন যে তার আলিয়ার সাথে বিয়ের পরিকল্পনা পিছিয়ে গেছে করোনা আতঙ্কের কারণেই।

Back to top button