বিনোদন

দেশের কঠিন পরিস্থিতিতে বড় উদ্যোগ অভিনেত্রীর, ছেলের জন্মদিন পালন না করার সিদ্ধান্ত নিলেন কোয়েল!

সম্প্রতি কোয়েলের ছেলে কবীরের এক বছরের জন্মদিন ছিল। কিন্তু করোনা আবহয়ের জন্য হয়নি কোনো অনুষ্ঠান। করোনা আবহয়ের জন্য কবীরের অন্নপ্রাশনের অনুষ্ঠানও করা হয়নি। কোয়েলের ছেলে জিন্মানোর ২ মাসের মাথাতেই পরিবারের সকলেই আক্রান্ত হয়েছিলেন করোনাতে। করোনার জন্য ছেলের থেকে আলাদা থাকতে হয়েছিল অভিনেত্রীকে।

বর্তমান যেখানে সারা দেশ জুড়ে আংশিক লকডাউন চলছে সেখানে অভিনেত্রী তার ছেলের জন্মদিন ধুমধাম করে পালন করেননি। ছেলের জন্মদিন উৎযাপন করা নিয়ে কোয়েল বলেন,”এই আনন্দগুলোর চেয়ে অনেক জরুরি এই কঠিন পরিস্থিতিতে লড়াই করা।” আর এই একবছর ধরে অভিনেত্রীকে গত এক কঠিন চ্যালেঞ্জের মধ্য দিয়ে যেতে হয়েছে কোয়েলকে। তবে তিনি ভেঙে না পড়ে পজিটিভ থাকার চেষ্টা করেন। পাশাপাশি তিনি আরো বলেন বিশেষ করে মায়েদের মন শক্ত রাখতে হবে কঠিন সময়ে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক ।বাংলা টেলিভিশনের কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে ও নিসপাল সিংয়ের স্ত্রী কোয়েল মল্লিক। কোয়েল যে লকডাউনের সময় মা হয়েছেন একথা অভিনেত্রীর ভক্তদের নিশ্চই অজানা নয়। গত বছর ৫ ই মে অভিনেত্রী মা হন। চলতি বছরের মে মাসের শুরুতেই কোয়েল সুখবর দিয়েছিলেন। তিনি জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। যার নাম কবির সিং।দেখতে দেখতে এক বছর হয়ে গেলো কোয়েল পুত্র কবীরের।

কিছুদিন আগেই জন্মদিন জন্মদিন ছিল টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকের। এদিন সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভেসেছিলেন কোয়েল । এমনকি এদিন আশ্রমের শিশুদের সাথে ভার্চুয়ালি পদ্ধতিতে উদযাপন করেন ।এই অনাথ শিশুদের ভালো করে পড়াশোনা করিয়ে সঠিক জীবনের পথে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্বে আছেন অভিনেত্রী। এই শিশুদের পড়াশোনা, নাচ গানের নানান খরচ বহন করেন কোয়েল ও তার স্বামী নিসপাল সিং। তবে এবার পালা কবীরের। কোয়েল মল্লিকের ছেলে কবিরের জন্মদিনের দিন সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছিল কবীর। এদিন কোয়েল সোশ্যাল মিডিয়ায় কবীরের একটি ছবি পোস্ট করেছিলেন।

Back to top button