বিনোদন

টাইগার-বরুণদের সঙ্গে নামতে হবে প্রতিযোগিতায়, ‘রাধে’ সিনেমার ব্যর্থতা নিয়ে মুখ খুললেন সলমান খান!

সলমান খান। বলিউডের সেরা তিন খানের মধ্যে একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা হল সালমান খান। এখনও অবধি বিয়ে করেননি এই অভিনেতা। তবে সকল দর্শকদের মনে একটাই প্রশ্ন তিনি বিয়ে কবে করছেন। কিন্তু বরাবরই বিয়ে নিয়ে সালমানের গড়িমসি হতাশ করেছে তাঁর ভক্তদের। গত ১৩ মে অর্থাৎ ঈদের দিনে মুক্তি পেয়েছিল সালমান খান অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

করোনার জেরে সারা রাজ্যজুড়ে রয়েছে লকডাউন যার জন্য অনির্দষ্টকালে জন্য বন্ধ রয়েছে সিনেমা হলের ঝাঁপ।তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রীর পদে শপথ নিয়েই করোনা দমনে কড়া পদক্ষেপ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে বন্ধ সমস্ত সিনেমা হল। এমনকি ক্ষতির মুখে পড়তে হলো সিনেমা হলের মালিকদের।এদিকে ‘রাধে’ সিনেমা নিয়ে যে প্রত্যাশা ছিল তা একেবারে ব্যার্থ হল। অথচ ‘রাধে’-র চিত্রনাট্য নিয়ে পরীক্ষা করার অনেক সুযোগ ছিল। কিন্তু নির্মাতারা সেদিকে নজর দেননি। ‘তেরে নাম’-এর বহু বছর পরে সলমান-ম‍্যাজিক আরও একবার ব্যর্থ হল।

অভিনেতা সালমান খান একটি সাক্ষাৎকারে জানিয়েছেন,তিনি 14-15 বছর বয়স থেকে 55-56 বছর বয়স অবধি একই কাজ করে যাচ্ছেন। কিন্তু এখন বলিউডে সলমানের ধাঁচে তৈরী হওয়া পুরুষদের নতুন প্রজন্ম এসে গেছেন। এখন সলমানকে প্রতিযোগিতায় হারাতে মাঠে নেমেছে বরুণ ধাওয়ান, টাইগার শ্রফ, রণবীর সিং, আয়ুষ শর্মা-র মত হিরোরা। যার ফলে সলমান নিজেই শিকার করেছেন যে নিজেকে আরো কঠোর পরিওশ্রম করতে হবে।

অভিনেতা সলমান কিন্তু মোটেও বসে থাকার পাত্র নন। তিনি রীতিমত বরাবর হার্ডওয়ার্কিং। মাত্র সতেরো বছর বয়সের লিমকার অ্যাডের সলমানের সঙ্গে আজকের সলমানের আকাশ-পাতাল তফাৎ। তার সমস্ত কিছুতেই এসেছে পরিবর্তন। কিন্তু তিনি বলেছেন তিনি ঘুরে দাঁড়াবেন। কিন্তু ‘রাধে’ ফ্লপ করতেই নেটদুনিয়া ভরে গেছে অসংখ্য ট্রোল ও মিমে। আইএমডিবি রেটিংয়ে সদ্য মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘রাধে’-র রেটিং মাত্র 1.7।

Back to top button