বিনোদন

রিয়েল লাইফে তিয়াশা ও শ্রুতি একসাথে ক্যামেরাবন্দি হলেন, জমিয়ে নাচ করলেন পর্দার দুই অভিনেত্রী

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’। এই ধারাবাহিকে ‘নোয়া’র চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রুতি দাস। এর আগে তিনি ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে অভিনয় করেছেন সেখান থেকে ‘দেশের মাটি’। এই ধারাবাহিকের মাধ্যমে তার জনপ্রিয়তা বেড়ে যায়। সকলের পরিচিত হয়ে ওঠে নোয়া ওরফে শ্রুতি দাস। করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হয়েছিলেন করোনায়। এখন সুস্থ আছেন। শ্রুতির অভিনয়, গানের গলা, নাচ সবই ভালো করে রপ্ত করেছেন। নিজের দক্ষতায় টলিপাড়াতে বেশ জনপ্রিয় ।

এর আগে শ্রুতির গায়ের রং নিয়ে কথা উঠলে তিনি তিয়াশা’র প্রসঙ্গ টেনে এনেছিলেন। তিনি বলেছিলেন তিয়াশা ফর্সা তাকে চরিত্রে জন্য কালো মেকআপ করানো হয়। কিন্তু তাকে নিয়ে তো কোনো নেগেটিভ কমেন্ট আসে না। হয়তো সেদিন একজন স্টার নয়, একটি মেয়ে বড্ড কষ্ট পেয়ে এই কথা বলেছিলেন। তাঁর সেই অভিমান এদিন ভাঙিয়ে দিলেন তিয়াশা। এদিন সাউথ সিটি মলে স্বর্ণেন্দু সমাদ্দার, শ্রুতি ও তিয়াশা এবং ঋষভ গুহ জমিয়ে আড্ডা দিলেন। শুধু যে আড্ডাই দিলেন তা কিন্তু নয় তার সাথে সাথে রইল ভিডিও বানিয়ে জমিয়ে নাচও করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

দুই নায়িকার এরকম একসাথে মজা করতে দেখে ঋষভ বেশ উচ্চ্বসিত। এদিন অভিনেত্রী শ্রুতির পরনে ছিল টপ ও তিয়াশার পরনে ছিল সাদা-সবুজ স্ট্রাইপড টপ।ঋষভ পরেছিলেন কালো টি-শার্ট, সঙ্গে মাথায় বেঁধেছিলেন ব্যান্দানা। সেখানে খাওয়াদাওয়ার পাশাপাশি দুই নায়িকাই আড্ডার ফাঁকে ডান্স ফ্লোরে গিয়ে জনপ্রিয় বলিউড ফিল্ম ‘ঢিশুম’-এর গান ‘শ তরহা কে’-এর সঙ্গে একসঙ্গে পা মেলালেন। এদিন অভিনেত্রী তিয়াশা একটু অবসর সময় কাটাতে পারলেন।

সেই রিলে স্বর্ণেন্দুকে দেখা না গেলেও রিশব ছিলেন। অভিনেত্রী শ্রুতিকে নিয়ে বরাবর তার গায়ের রং নিয়ে ট্রোল করা ছাড়াও তার প্রেমিক স্বর্ণেন্দুকে নিয়েও তার সাথে ট্রোল করা হয়। কিন্তু কোনো ট্রোলকে পাত্তা না দিয়েই তাঁরা খুলে ফেলেছেন ট্র্যাভেল ভ্লগ। আর এই মুহূর্তে শ্রুতি, তিয়াশা, স্বর্ণেন্দু ও ঋষভ-এর বন্ধুত্ব সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই রইল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button