বিনোদন

শাহরুখের সঙ্গে কথা বলব! কপিলের শোতে সকলের সামনেই শাহরুখ কে ফোন করলেন অক্ষয় কুমার

সম্প্রতি সিনেমা হলে মুক্তি পেয়েছে অক্ষয় কুরের বেল বটম সিনেমা। ইতিমধ্যে সেই সিনেমা মন জয় করে নিয়েছে দর্শক থেকে শুরু করে সমালোচকদের। অক্ষয় কুমার সেই সিনেমার প্রচারের জন্যই উপস্থিত হন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’-তে। আর সেই শো তাই দর্শকদের সাথে কথা বলার সময় এক মহিলা তাকে আবদার করতে থাকেন শাহরুখ খানকে ফোন করার জন্য। আর সেই মহিলার অনুরোধেই অক্ষয় কুমার ফোন করেন শাহরুখ খানকে কিন্তু শারুখের ফোন সেই সময় সুইচ অফ পাওয়া যায়। আর তাই দেখে ওই মহিলা আবার অনুরোধ করে বলেন ‘স্যার আরেকটা নম্বরে ফোন করুন’! যার জবাবে কপিল বলেন ওটা শাহরুখ না কল সেন্টার।

এরপর শারুখের অন্য নাম্বারে ফোন করলে সেখানেও না পাওয়া গেলে ওই মহিলা অক্ষয় কুমারকে অনুরোধ করতে থাকেন শারুখের স্ত্রী গৌরিকে ফন করার জন্য। আর তাই শুনে কপোল বলেন এবার কিন্তু শাহরুখ স্যারের খারাপ হওয়ার সমস্ত দোষ গৌরী ভাবি আপনাকেই দেবে’! সব মিলিয়ে পুরো বিষয়টি হয়ে ওঠে উপভোগ্য।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan Tweets (@srktweets)

প্রসঙ্গত, এর আগে এক সাক্ষাৎকারে শাহরুখ খান নিজেই জানিয়েছিলেন যে লন্ডনে এক মহিলা ভক্ত তাকে ভুল করে অক্ষয় কুমার বলে সম্বোধন করে কিন্তু শাহরুখ সেই মহিলার মন ভাঙতে ছানি তাই তিনি সেই সময় অক্ষয় কুমারের নামেই অটোগ্রাফ দেন। শাহরুখ ও অক্ষয় দিল তো পাগল হেই সিনেমায় কাজ করেছেন একসাথে এবং ওম শান্তি ওম সিনেমায় অক্ষয় কুমার অভিনয় করেছিলেন একজন অতিথি শিল্পী হিসেবে।

Back to top button