বিনোদন

সুইমিং পুলের সামনে, লাল গেঞ্জি ও হট প্যান্ট পরে নাচ করলেন ঋতাভরী, ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী(Ritavari Chakrabarty)।এদিকে শরীরচর্চা আর একদিকে কড়া ডায়েটিং, এই দুই দিক ঠিকমতো সামলে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি।ঋতাভরীকে বেশ কয়েক বছর আগে দেখা গিয়েছিলো ষ্টার জলসার একটি ধারাবাহিকে । ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সেখানে তার মিষ্টি হাসিতে পাগল হয়েছে হাজারো পুরুষ মন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় টলিউড অভিনেত্রী ঋতাভরী একটি ছবি পোস্ট করেছেন। শীতের সকালে ইনস্টাগ্রামে চোখ রাখতেই সামনে আসে ঋতাভরী চক্রবর্তীর সেই ছবি। যা দেখে কাত ফ্যানেরা। শীতের আমেজে নিজেকে যেন আরো উষ্ণ করে তুলেছে অভিনেত্রী।সাদা কালো ছবিটিতে ঋতাভরীকে যেন অসাধারণ লাগছিলো। ছবিটি দেখে মুগ্ধ হয়ে যায় নেটিজেনরা। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ছবিটি।

আর এবার শীতের সকালেই ঋতাভরীকে দেখা গেলো একটি লাল রঙের গেঞ্জি আর হট প্যান্ট পরে জনপ্রিয় হিন্দি গানের তালে নাচ করতে। শর্ট ভিডিওটি মপ্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেই নাচের ভিডিও দেখে ঋতাভরীর প্রশংসা করেছেন তার অনুরাগীরা।

Back to top button