বিনোদন

রাতের পার্টিতে সকলের সামনেই ঘনিষ্ঠ রাজ-শুভশ্রী, ক্যামেরাবন্দি লিপলকের দৃশ্য

টলিউডের রাজ্-শুভশ্রী দম্পতি বরাবর ভাবেই আকর্ষণের কেন্দ্রবিন্দু। টলিউডের এই সেলেব কাপলদের নিয়ে তাদের ফ্যানেদের আগ্রহ থাকে সবসময়। সম্প্রতি ফের ভাইরাল হয়েছে রাজ্ -শুভশ্রীর একটি অন্তরঙ্গ মুহূর্ত। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে শুভশ্রী ও রাজ েকে অপরকে চুম্বন করছেন।

আদোরে মাখা এই দম্পতির রোমান্টিক ছবি এই মুহূর্তে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। রাজ্ ও শুভশ্রীতাদের সোশ্যাল মিডিয়া একাউন্টে শেয়ার করেছেন এই ছবি।

ইউভানের জন্মের পর এই প্রথম রাজ্-শুভশ্রী কে দেখা গেলো অন্তরঙ্গ ভাবে সময় কাটাতে। জন্মের পর থেকে ইউভেন হয়ে উঠেছিল নেটিজেনদের কেন্দ্রবিন্দু। এখন ক্রমশ সেলেব হয়ে ওঠা ইউভানের নতুন ছবির জন্য অপেক্ষা করে থাকে রাজ্ -শুভশ্রীর অনুরাগীরা।

এখনো ইউভান খুব ছোট তার উপরে রয়েছে করোনা আক্রান্ত হওয়ার ভয়। সব মিলিয়ে হুল্লোড় প্রিয় রাজ্ -শুভশ্রী কে বাড়ির বাইরে সেরকম ভাবে দেখা যায়নি। পুজোর সময় ঘুরতে বের হলেও সেই সময় তারা গিয়েছিলেন শুধু দিদির বাড়িতে।

তবে ধীরে ধীরে টলিউডের এই সেলেব দম্পতি বের হচ্ছেন বাইরে। দিন কয়েক আগেই শুভশ্রীকে দেখা গেছে বন্ধুদের সাথে হ্যাং আউট করতে। সেদিনের শুভশ্রীর ছবিতে মুগ্ধ হয়েছিল নেটিজেনরা তবে সেদিনের পার্টিটি যেহেতু ছিল গার্লসদের নিয়ে সেখানে দেখা যায়নি রাজ্ চক্রবর্তীকে।

আর এবার বন্ধুদের সঙ্গে রাজশ্রীকে নতুন বছরের সন্ধ্যায় জমিয়ে পার্টি করতে দেখা গিয়েছে তাদের। পার্টি শেষের কিছু ছবি এই দম্পতি শেয়ার করেছেন তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। রাজ্ -শুভশ্রীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখে মুগ্ধ হয়েছেন তাদের অনুরাগীরা।পার্টিতে গানের তালে তালে ঘনিষ্ঠ রাজ-শুভশ্রী। একে অপরের ঠোঁটে ডুবিয়ে দিলেন ঠোঁট। প্রেমে মাখামাখি হল গোটা পরিবেশ। যা ক্যামেরাবন্দি হতেও সময় লাগেনি।

Back to top button