বিনোদন

বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসছেন সিদ্ধার্থ ওরফে আদৃত! জল্পনা নিয়ে মুখ খুললেন অভিনেতা

বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিদ্ধার্থ ওরফে আদৃত রায়।এমনি কানাঘুসো চলছে টলিপাড়ায়। জোর গুঞ্জন, নভেম্বর মাসেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন আদৃত । নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এক্কেবারে মুখচোরা এই অভিনেতা । তিনি নাকি সোশ্যাল মিডিয়া থেকেও দূরেই থাকতে ভালোবাসেন সবসময়। খবর শোনা যাচ্ছে, দীর্ঘ দশ বছর ধরে সম্পর্কে রয়েছেন আদৃত । আর এবার নাকি তাদের চার হাত এক হতে চলেছে। পাত্রীর নাম, সুপ্রিয়া। দুজনের পরিবারের সম্পর্ক দীর্ঘদিনের। আদৃতের হবু শ্বশুরমশাই মুম্বইয়ের নামী আর্ট ডিরেক্টর।যদিও বরাবরই এড়িয়ে গিয়েছেন অভিনেতা, কিন্তু অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন আদৃত ।

সত্যি কি বিয়ে করছেন আদৃত? এই জল্পনা কি সত্যি?

মিঠাই-এর শ্যুটিং সেটে এক সংবাদমাধ্যমের তরফে এই প্রশ্ন করা হয়েছিল আদৃতকে । তখন এই অভিনেতা সাফ জানালেন, ‘আমি তো এটা নিয়ে কিছু বলিনি। কিছু লোকজন ( পড়ুন সংবাদমাধ্যম) ছেপেছে। তারপর আমার কাছে কিছু (ফোন) কল এসেছে। আমি তো কোনও উত্তরই দিইনি। কেন দেব? আমাকে না জিজ্ঞাসা করে একটা জিনিস ছাপা হয়েছে। এটা একটা খুব ব্যক্তিগত বিষয়, যা নিজের পরিসরে আমি রাখতে ভালোবাসি। যদি কিছু হয়, আমি নিশ্চয়ই মিডিয়াকে জানাব… তারা লিখছে আমিও আমার মতোন আছি’।

যদিও এই উত্তর শুনে অভিনেতার ফ্যানেরা অবশ্য নিশ্চিত বিয়ের জল্পনা মিথ্যা নয়। কারণ আদৃত যেভাবে এই প্রশ্নের উত্তর দিয়েছেন তাতে মনে হচ্ছে খুব শীঘ্রই টোপর মাথায় ছাদনা তলায় দেখা যাবে তাকে, আর এই ব্যাপারে কোনোরকম সন্দেহ নেই অনুরাগীদের মনে।

Back to top button