বিনোদন

বলিউডে জল্পনা তুঙ্গে, নিজের বাড়িতে দাঁড়িয়ে থেকে ভিকি ও ক্যাটরিনার বিয়ে দেবেন সালমান খান!

মার্চ মাস শেষ হয়ে আসে এপ্রিল মাস আর গত কালকেই ছিল ফার্স্ট এপ্রিল। আর এই ১ এপ্রিল -এ কে কে বোকা বানায় তা নিয়েই বেশ মজা চলতে থাকে। এদিন যে জেক পারে বোকা বানিয়ে চলে যায়। সম্প্রতি এমনই একটি খবর যা চারিদিকে বেশ চাঞ্চল্য সৃষ্টি করে।

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান।স্বলমান খান সম্পর্কে সম্প্রতি শোনা যায় গুঞ্জন। সালমান খান নাকি তার প্রাক্তন প্রেমিকার সঙ্গে অন্য কারো বিয়ে দেবেন তও আবার নিজের ফার্ম হাউসে। সালমানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। একটা সময় জমিয়ে প্রেম করতেন ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমান। তারপর ধীরে ধীরে ক্যাটরিনা রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপরেই সালমানের সঙ্গে সম্পর্কে ভাঙ্গন দেখা দেয়। বর্তমানে রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক রয়েছে। বছর খানেক আগে তাদের বিয়ের গুঞ্জন ভেসে আসলেও করণের জন্য তা আর এগোয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

শোনা যায় পরবর্তীতে ক্যাটরিনা ভিকি কৌশলের সাথে জুটি বাঁধেন। নতুন বছরে চুপি চুপি ঘুরতে যান এই কাপল। সিনেমায় নয় বাস্তবে জুটি বাঁধেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা হয় এই বিষয়টি নিয়ে।

অবশ্য এসব ব্যাপারে ক্যাটরিনা বা ভিকি কেউই কিছু বলেননি। কিন্তু তবুও তাদের বিয়ের খবরে বলিউড বেশ গুঞ্জন উঠছে। বলিউডে গুঞ্জন আসছে যে ক্যাটরিনার সঙ্গে ভিকির বিয়ে দেবেন ভাইজান নিজেই। তাও আবার নিজের বাড়ি থেকেই। গুঞ্জন আসে যে এই বছরের শেষের বদিকে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভিকি ও ক্যাটরিনা। তবে বিষয়টি কতটা সত্যি তা জানা যায়নি। এপ্রিল ফুল হলেও হতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Back to top button