বিনোদন

Bigg Boss-এ আমি অন্যের ‘অন্তর্বাস’ পরিষ্কার করেই খুব পরিতৃপ্তি পেয়েছি : রাখী সাবন্ত

জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস ১৪। বিগ বস মানেই অন্দরমহলের তরজা। দীর্ঘ ১৪ বছর ধরে চলে আসছে বিতর্কিত এই শো। কখনও খেলা কখনও আবার মান অভিমানের পালা। খেলার থেকে বেশি যেন মাথা চারা দিয়ে ওঠে। আর এবার এই বিগ বসের ঘরে ঘটে গেছে বিভিন্ন রকম কান্ড।

আর তারমধ্যে অন্যতম কারণ হলো রাখি সাবন্ত নিজেই, বিগ বস-এর অন্দরমহলে আপাতত উপস্থিত রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত। যিনি বলিউডে ড্রামা কুইন নাম বেশি পরিচিত। আর এই বিগ বস-এর ঘরে কি আর ড্রামার অভাব ঘটে।বিগ বসের ঘরেই শুরুর দিকে অভিনেত্রীর রাখি সাওয়ান্তের সঙ্গে জ্যাসমিনের তর্ক সেই পর্যায় পৌঁছায়। যা এর আগে কখনোই ঘটেনি বিগ বসের ঘরে । জানা যায়, মেরে রাখীর নাক ফাটিয়ে দেয় জ্যাসমিন।

রাখি শুধু এই সিজনেই নয় বিগবসের প্রথম সিজনে অংশ গ্রহণ করেছিলেন। আর সেই সিজন সম্পর্কে নিক্কি ও রাহুলের সাথে কথা বলার সময় রাখি জানায় যে তিনি প্রথম সিজনে বিগবসের বাড়ির কোনো পরিচর্যায় করতেন না। তবে তিনি একটা জিনিস নিয়মিত করে খুব পরিতৃপ্তি পেতেন। রাখি সেই প্রসঙ্গে বলেন “বাকি প্রতিযোগীদের অন্তর্বাস পরিষ্কার করতাম। আলাদাই পরিতৃপ্তি পেতাম।” রাখি আরও বলেন “আমার এই অবসেশন যে দোষের তা আমি কিছুতেই মনে করিনা”

রাখির কথা শুনে পাল্টা প্রশ্ন ছুড়ে দেন রাহুল তিনি রাখির কাছে জানতে চান যে তার অন্তর্বাস পরিষ্কার করাতেই যদি এতো পরিতৃপ্তি তাহলে টাস্কের সময় কেন তিনি রাহুলের ধুতি ছিড়ে দিয়েছিলেন? আর সেই প্রশ্নের জবাবে রাখি বলেন ” রাহুলের প্রীতি আমার কোনো আসক্তি নেই যাদের সিক্স প্যাক এবস নেই আটকে প্রতি আমার আকর্ষণ জন্মায় না। ” সেই কথার সূত্র ধরেই রাহুল রাখিকে প্রশ্ন করে তাহলে যাদের সিক্স প্যাক এবস নেই তাদের কি বেঁচে থাকার অধিকার নেই ? আর এই প্রশ্নের জবাবে রাখি জানায় যে যে সমস্ত পুরুষদের পেতে মেদ রয়েছে তাদের স্ত্রীর সাথে রোম্যান্স করতে অসুবিধা হয়, রোমান্স ঠিক ঠাক জমে ওঠেনা।

প্রসঙ্গত, বিগবস হাউজে রাখির আগমনের পর সেই শাওয়ার টিআরপি ক্রমশ বাড়তে শুরু করেছে। রাখি নিজের বিভিন্ন রকমের অদ্ভুত ও আজগুবি কাজ করে বিগবসের ঘর কে মাতিয়ে রেখেছেন, রাখি কখনো করছেন বেসুরো গলায় গান আবার কখনো তিনি অভিনব শুক্লর সাথে করছেন মিথ্যে প্রেম। এবারের বিগবস হাউসের বিজয়ী কে হবেন তা জানা যাবে আর কিছুদিন পরেই।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Back to top button