বিনোদন

অতিরিক্ত ‘ফ্যামিলি ড্রামা’য় টিআরপি একদম তলানিতে, বন্ধ হচ্ছে বাংলা সিরিয়াল

বছর শেষের দিকে মন খারাপের খবর পেলো ‘ফিরকি’র টিম। চলতি মাসের ১৮ তারিখে জানিয়ে দেওয়া হয়েছে এই ধারাবাহিকের শেষ শুটিং হবে ২৪ ডিসেম্বর। আর ছোট পর্দায় এই সিরিয়ালের শেষ সম্প্রচার হবে ২ জানুয়ারী। গত সপ্তাহে এই মেগা সিরিয়ালটির রেটিং ছিল ৬.৫। আর সেই জায়গা থেকে আচমকাই হতাশ হয়ে পড়েন ‘লক্ষ্মী’ ওরফে আর্যা বন্দ্যোপাধ্যায় ও ‘রানি’ ওরফে সুজি ভৌমিক।সেই সাথে এই খবরে বিষন্ন স্নিগ্ধা বসু।

তৃতীয় লিঙ্গের মানুষদের বিষয় নিয়েই নির্মিত হয়েছিল ‘ফিরকি’ সিরিয়ালের মূল গল্প। কিন্তু দর্শকরা এমন গল্প দেখতে পছন্দ করছে না আর সেই কারণেই এই অনুষ্ঠানটির টিআরপি নেই বললেই চলে। তাই চ্যানেল কর্তৃপক্ষের নির্দেশেই এই সিরিয়াল বন্ধ করে দেওয়া হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক সিরিয়ালটির সাথে যুক্ত একজন জানিয়েছেন ট্রান্সজেন্ডার মা লক্ষ্মীর মেয়ে ‘ফিরকি’। আর ফিরকির বিয়ে যাওয়ার পর অতি রঞ্জিত ‘ফ্যামিলি ড্রামা’ ঢুকে পরে সিরিয়ালটির গল্পে আর সেই কারণেই টিআরপি একদম চলে গেছে তলানিতে।

তবে এই সিরিয়াল বন্ধ হয়ে যাওয়াকে অস্বভাবিক কিছু বলে মনে করছে না সিরিয়ালটির প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট। তাদের কথা যে সিরিয়াল বন্ধ হয়ে যাওয়া এমন নতুন কোনও বিষয় নয় তবে খুব কম নোটিস দিয়েই বন্ধ করে দেওয়া হলো। দর্শক আর যেহেতু সিরিয়ালটি আর পছন্দ করছে না তাই বন্ধ করে দেওয়া হচ্ছে। তবে এই বিষয়ে চ্যানেল কর্তৃপক্ষর থেকে কিছু না বলা হলেও জানা গেছে আগামী বছরের জানুয়ারির ২ তারিখ পর্যন্ত চলবে ‘ফিরকি’ সিরিয়ালটি।

Back to top button