বিনোদন

মিনি স্কার্টে শরীর থেকে চুইয়ে পড়ছে ভরা যৌবন, সেক্সি পোশাকে ঝড় তুললেন হিনা, ভাইরাল ভিডিও

বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও অনেক জনপ্রিয়তা আছে। এরকম বহু অভিনেতা অভিনেত্রী আছেন তাদের মধ্যে অন্যতম একজন হচ্ছেন হিনা খান। ষ্টার প্লাসে ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাটা হ্যায়’ ধারাবাহিকে আখড়া চরিত্রে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেন। বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন হিনা। এমনকি তিনি ‘বিগ বস’এর বিজেতাও। স্টাইলের জন্যও বলিউড অভিনেত্রী হিনা খান বেশ জনপ্রিয়।। বর্তমানে হিনা টেলিভিশনের একজন সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রী।

কর্মব্যাস্ত জীবনের মাঝেও হিনা খান সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বর্তমানে ফ্যাশন দুনিয়ায় পাল্লা দিয়ে কাজ করছেন তিনি। হিনা খান কিছুদিন আগে বিকিনি ও সুইম শ্যুট-এ ঝড় তুলেছিলেন সমুদ্রতটে। নিজের জনপ্রিয়তা কিভাবে ধরে রাখতে হয় তা অভিনেত্রী ভালো করেই জানেন। তাই তো একেক দিন একেক রঙের বিকিনি পরে সমুদ্রতটে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী হিনা খান।

ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্র্রী হিনা খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন বলিউড নায়িকা হিনা খান। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। নিমেষের মধ্যে বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। যেখানে হিনার পরনে দেখা যাচ্ছে ফুল ফুল ছাপা মিনি স্কার্ট ও ব্লেজার। সেই সঙ্গে ম্যাচ করে অন্তর্বাস। আর সেই অন্তর্বাসের ভিতর দিয়েই উঁকি দিচ্ছে স্তনের একাংশ। শরীর থেকে চুইয়ে পড়ছে হিনার ভরা যৌবন।

ছবিটি প্রকাশ্যে আসতেই যেন নজর কাড়ে নেটিজেনদের । অভিনেত্রী হিনা খানের বক্ষ-বিভাজিকায় চোখ আটকে যায় ফ্যানেদের । অভিনেত্রীর এমন ছবি দেখে রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের।হিনার এমন ছবি দেখে যেন নায়িকার প্রশংসায় পঞ্চমুখ অধিকাংশ নেটিজেন।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

Back to top button