বিনোদন

বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই, ধূসর ও নীল রঙের শর্ট ড্রেসে ফের নেটদুনিয়ায় আগুন ধরালেন রচনা

বাংলা টেলিভিশনের একজন অন্যতম সেরা অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী। ২০০০ সল্ থেকে একের পর এক হিট ছবি দর্শকদেরকে উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট।টলিউড থেকে বলিউড সফরও চিল বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে সূর্যবংশম এ অভিনয় করে বেশ প্রশংসা অর্জন করেছিলেন। এছাড়া তামিল তেলেগু ছবিতেও অভিনয় করেও বেশ নাম করেছিলেন।

অবশ্য অভিনয় না করলেও প্রতিদিন তিনিই এখন ছোট পর্দার মাধ্যমে প্রতিদিন বাংলার ড্রয়িংরুমে বিকেল সাড়ে ৫টা তে পৌছে গিয়েছেন।দিদি নম্বর ওয়ান রিয়ালিটি শোয়ের শুধু প্রত্যেকটা দর্শকের ঘরে না তাঁদের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন রচনা ব্যানার্জী।এই শোয়ের পরিচালনা গত ১০ বছর ধরে করে হাপিয়ে যাননি বরং নিজেকে বারবার নতুন ভাবে উপস্থাপনা করেছেন।আর নিজের উপস্থাপনাতে পেয়েছেন ঝুড়ি ঝুড়ি প্রশংসা।

দিদির বয়স ৪৬ হলেও এখনো তাঁর জৌলুস কিন্তু কমেনি। কমবেই বা কেমন করে তিনি প্রতিদিন নিয়ম করে নিজের গ্ল্যামার ধরে রাখার জন্য উচ্ছে আর লাউয়ের জুস্ খান। আর নিয়ম করে ডায়েট অনুসরণ করেন তাই তিনি এখনো এতো ফিট। বেশিরভাগ ওয়েস্টার্ন পোশাকেই দেখা যায় অভিনেত্রীকে। আর এই ধরণের পোশাকে সাবলীল রচনা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন রচনা ব্যানার্জী। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে, ধূসর ও নীল রঙের শর্ট হাই নেক পোশাকে সঙ্গে পরেছেন হাই হিল।খোলা চুল ছট করে কাটা, চোখে রোদচশমা লাগিয়ে ক্যামেরার দিকে হেটে আসছেন অভিনেত্রী। ছবিগুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।দেখেই যেন চোখ আটকে যায় নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button