বিনোদন

বিয়ের আগে একাধিক পুরুষের সাথে ঘনিষ্ট সম্পর্ক ও লিভ ইন, অবশেষে কেন রণবীরকেই বিয়ে করলেন দীপিকা?

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন দীপিকা পাড়ুকোন সে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। সূত্রের খবরে জানা যায়, অভিনেত্রী বিভিন্ন পুরুষের সাথে একের পর এক নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন আর তাঁদের সাথেই ডেটিং থেকে শুরু করে চুম্বন কোনো কিছুই করতে বাদ রাখেনি। এছাড়াও কাপুর ফ্যামেলির ছেলে রণবীর কাপুরের সাথেও তাঁর নাম টা জড়িয়েছিল তবে তাহলে কেন রণবীর সিংয়ের সাথে নতুন সম্পর্কে নিজেকে জড়ালেন?

রণবীর কাপুরের সঙ্গে ব্রেকাপ হওয়ার পর বেশ ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। আর এরপর তিনি কেন রণবীর সিংকে বিয়ে করেন? এই সব প্রশ্নের উত্তর দেন দীপিকা। বলিউড পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘রামলীলা’ ছবি দিয়েই দীপিকা ও রণবীরের প্রথম প্রেম শুরু হয়েছিল। সেই সম্পর্ক দীর্ঘ ৬বছর চলার পর বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের এই সেরা জুটি। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন জানালেন, তাঁর স্বামী রণবীর সিংয়ের সাফল্য এবং অর্থ উপার্জনের প্রচেষ্টা তাঁকে তাঁর প্রতি আকৃষ্ট করেছিল। কিন্তু যখন তাঁরা একে অপরকে ভালোবাসতে শুরু করেন সেই সময় দীপিকা তাঁর স্বামীর থেকে বেশি পরিমানে অর্থ উপার্জন করতেন। কিন্তু তবুও রণবীর সিংকেই তিনি তাঁর জীবন সঙ্গী হিসেবে চেয়েছিলেন। কিন্তু কেন? এই প্রশ্নের উত্তরে দীপিকা জানান, তার কারণ একটাই, উচ্চাকাঙ্ক্ষা এবং টার্গেটে পৌঁছানোর দৃঢ়তা।

তবে বিয়ে করার দুই বছর পরেও রণবীর-দীপিকার ভালোবাসা একটুও কমে যায়নি তার কারণ হচ্ছে তাঁরা কখনো তাঁদের সম্পর্কে মধ্যে ইগো আনেনি। তাঁদের মধ্যে এমনও সময় গেছে যে রণবীর সিনেমার শুটিংয়ের ব্যস্ততার জন্য দীপিকাকে সময় দিতে পারেননি এই কারণেও কখনো তাঁদের মধ্যে ঝামেলা হতো না। তাই অভিনেত্রী দীপিকা পাডুকোন জানালেন দীর্ঘস্থায়ী সম্পর্কের রসায়ন এমনটাই। বিয়ের পর তাঁরা এই প্রথম এক সঙ্গে কাজ করবেন কবীর খান পরিচালিত ‘৮৩’ সিনেমাতে কপিল দেবের চরিত্রে রণবীর ও তাঁর স্ত্রী রোমী দেবের চরিত্রে দীপিকাকে অভিনয় করতে দেখা যাবে।

Back to top button