বিনোদন

ইমরানের সুপারহিট ‘লুট গায়ে’ গানে ‘গালাগালি’! গুগল করে গানের কথা সার্চ করছেন নেটিজেনরা

জুবিন নটিওয়ালের গাওয়া সুপারহিট প্রেমের গান ‘লুট গায়ে’ মুক্তি পেয়েছিলো গত মাসে অর্থাৎ ফেব্রুয়ারী মাসে। টি-সিরিজের এই সিঙ্গলস-এর মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাসমি ও নতুন প্রজন্মের অভিনেত্রী যুক্তি খারেজা। গানটি ছড়িয়ে পরে নেটদুনিয়ায়। ভাইরালও হয়ে যায় রীতিমত। গানটিতে বলিউড অভিনেতা ইমরান হাশমি ও অভিনেত্রী জুটি খারেজার রসায়ন যেন নজর কেড়েছে নেটিজেনদের।

সম্প্রতি সংবাদ শিরোনামে এই গান, সৌজন্যে এই গানের কথা। কারণ এই গানের একটি লাইন সঠিকভাবে বুঝে উঠতে পারছেন না অধিকাংশ মানুষই। গুগুলেও ব্যাপক ভাবে সার্চ করা হচ্ছে ‘কুত্তি মহব্বত’ । তবে যদিও এই গানটিতে এমন কোনো শব্দ ব্যাবহার হয়নি । তবুও যেন প্রায় অনেক মানুষের কানেই বাজছে ‘আ কুত্তি মহব্বত নে আঙ্গরাইলি’। যদিও বাস্তবে এই লাইনটি হলো, ‘আঁখ উঠি মহব্বত নে আঙ্গরাই লি’। আর এই লাইনটি ঠিক কি হবে এই জেরে অনেকেই গুগুলে সার্চ করছেন।

‘আঁখ উঠি মহব্বত নে আঙ্গরাই লি’ গানের ভিউ সংখ্যা টি-সিরিজের অফিসিয়্যাল ইউটিউব চ্যানেলেই ২৬৫ মিলিয়ান পার হয়ে গিয়েছে । ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো তৈরির নিখিলেও মাইলস্টোন গড়েছে ‘আঁখ উঠি মহব্বত নে আঙ্গরাই লি’ গানটি । এই গানের উপর ১০ লক্ষ রিল ভিডিয়ো তৈরি হয়েছে যা ভারতীয় গানের ক্ষেত্রে রেকর্ড।

Back to top button