বিনোদন

চোখেমুখে কষ্টের ছাপ, ঠোঁটে জ্বলন্ত সিগারেট, নেশাগ্রস্ত হলেন শ্রাবন্তীর স্বামী রোশান সিং!

চলছে প্রেমের মাস। ভ্যালেন্টাইনস মাস, ভ্যালেন্টাইন ডের দিন প্রেমিকার কথ্য মনে পর্বে না টা কি কখনো হয়। শ্রাবন্তীকে ভুলে ভ্যালেন্টাইন্স ডের দিন রোশন সিং নতুন প্রেমে মজলেন। গত এক বছর ধরেই আলাদা থাকছেন শ্রাবন্তী আর রোশন সিং। চলতি বছরেই তাদের বিচ্ছেদ ঘটে। নতুন বছরেই গুঞ্জন উঠেছিল যে দুজনের সম্পর্ক বিচ্ছেদ পর্যন্ত গড়াচ্ছে। তারা দুজনেই এখন যে যার যার মতো ভালো আছেন। কিন্তু এখনো অফিসিয়ালি ভাবে তাদের বিচ্ছেদ হয়েছে কিনা তা জানা যায়নি।

রোশান নিজে একজন বডিবিল্ডার। সে নিজে ফিটনেসপ্রেমী। ফিটনেস মহলে রোশন সিং বেশ জনপ্রিয়। এই বছর ভ্যালেন্টাইন্স ডের দিন নতুন প্রেম খুঁজে পেলেন রোশান। কিন্তু এই সবকিছুর মধ্যে শ্রাবন্তী নেই। মিডিয়ার সামনে নিজেদের সম্পর্ক নিয়ে কোনো কথা বলেননি।

শ্রাবন্তীর সাথে বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে শ্রাবন্তীর সব স্মৃতি মুছে ফেলেছেন রোশন। এরপর আবার নতুন করে প্রেমে মজলেন রোশন। কিন্তু কে সে?এর উত্তর জানতে হলে চোখ রাখতে হবে রোশনের ইনস্টাগ্রাম পেজে। রোশনের ঠোঁটে রয়েছে জ্বলন্ত সিগারেট। সাধারণত যারা ফিটনেস ফ্রিক তারা ধূমপান বা মদ্যপান থেকে দূরে থাকে, কিন্তু রোশনের ঠোঁটে সিগারেট। আর সিগারেটের খাওয়া শরীরের জন্য ক্ষতিকর।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

অন্যদিকে শ্রাবন্তী নিজের মতোই আছেন। রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনো কথা বলছেন না। তিনিটি তার প্রোফাইল থেকে রোশানের সমস্ত স্মৃতি মুছে দিয়েছেন। অপরদিকে ছেলের প্রেম নিয়ে মেতে আছেন অভিনেত্রী শ্রাবন্তী। শ্রাবন্তীর ছেলে অভিমন্যু প্রেমিকাকে নিয়ে ঘুরতে গিয়ে কিছু ছবি পোস্ট করেছিলেন তা থেকেই সকলে জানতে পারে। কিন্তু রোশান সিং কি তবে জেনেশুনেই বিষপান করছেন?

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button