বিনোদন

হবু সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেন ইলিয়ানা ডিক্রুজ, ভাইরাল ছবি

মা হতে চলেছেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। এপ্রিলে এই খবর ছড়িয়ে পড়ার পর শুভেচ্ছা পাওয়ার বদলে প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। নেটিজেনদের প্রশ্ন, ‘সন্তানের বাবা কে?’ অবশেষে উত্তর জানালেন ইলিয়ানা ডি’ক্রুজ।

ইলিয়ানা গর্ভাবস্থার ছবি পোস্ট করেছেন। প্রেমিকের সঙ্গে আংটি বদলেরও ছবি পোস্ট করেছেন। কিন্তু প্রেমিকের পরিচয় এতদিন গোপন রেখেছেন অভিনেত্রী। অবশেষে ইনস্টাগ্রামে প্রেমিকের ছবি শেয়ার করেছেন ইলিয়ানা। তবে ছবিটি সাদাকালো এবং অস্পষ্ট। মুখ দেখা যাচ্ছে না পরিষ্কার ভাবে।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘গর্ভধারণ করা সুন্দর একটি আশীর্বাদ। নিজেকে খুব সৌভাগ্যবতী মনে করি। একটি জীবন নিজের ভেতরে বেড়ে ওঠার এই অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। নিজের বেবি বাম্পের দিকে তাকিয়ে মুগ্ধ হই। শিগগির তোমার সঙ্গে দেখা হবে।’

অভিনেত্রী আরও লিখেছেন, ‘যেই কঠিন দিনগুলোতে আমি নিজের প্রতি সদয় হতে ভুলে যাই, এই দারুণ মানুষটি আমার পাশে দৃঢ়ভাবে দাঁড়িয়ে থাকে। তার কাছে যখন মনে হয় যে আমি ভেঙ্গে পড়েছি, তখনই আমাকে শক্ত করে ধরে ফেলে। চোখের পানি মুছে দেয়। মজার কৌতুক বলে আমাকে হাসানোর জন্য। কিংবা শুধু জড়িয়ে ধরে, জানে আমি ঠিক কী চাই। তখন আর কোনো কিছু কঠিন মনে হয় না।’

ইলিয়ানা কার সঙ্গে প্রেম করছেন, সেই বিষয়ে নিশ্চিত নন নেটিজেনরা। আর তাই অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই অভিনেত্রীকে নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। অবশেষে ছবি প্রকাশ্যে আনলেও চেহারা বোঝার উপায় নেই।

অনেকেই মনে করছেন ক্যাটরিনা কাইফের ভাই সিবাস্টিয়ান লরেন্ট মিশেল এই সন্তানের বাবা। কারণ, গত বেশ কিছু দিন ধরে তার সঙ্গেই নাম জুড়েছে ইলিয়ানার। তবে এই বিষয়ে এখনও অফিশিয়ালি কেউ মুখ খোলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Ileana D’Cruz (@ileana_official)

সূত্র: হিন্দুস্তান টাইমস

Back to top button