বিনোদনভাইরাল ভিডিও

মানুষের কথায় পাত্তা না দিয়ে ‘ঝিলিক’ স্বমহিমায় নিজের নাচে কাঁপালেন বহু পুরুষ হৃদয়, তুমুল ভাইরাল ভিডিও

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ সে-সময়কার একটি সেরা ধারাবাহিক ছিল। ২০০৯ থেকে ২০১৪ সাল অবধি চলেছিল এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায়। সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই সক্রিয় থাকেন তিথি। ফেসবুক ও ইন্সটায় নিজের হট লুকের কিছু ছবি পোস্টই করে থাকেন অভিনেত্রী।সেই ছোট্ট ঝিলিক আর ছোট নেই। এখন সে বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট হট।

সম্প্রতি তিথি সোশ্যাল মিডিয়ায় নানান শর্ট ড্রেস পরে ছবি শেয়ার করেছিলেন তার জন্য তাকে অনেকের অনেক কথা শুনতে হয়েছিল। কিছুদিন আগেই নিজের নাচের স্টাইলের জন্য ট্রোলড হয়েছিলেন তিথি। কিন্তু ট্রোলারদের পাত্তা না দিয়ে আরও একটি ডান্স ভিডিও শেয়ার করেছেন তিথি।

এই ধারাবাহিকের টিআরপি কোনসময়ই কমতো না। সকলের রুটিন ছিল যে যেখানেই থাকুক না কেন সময় হলে সকলে টেলিভিশনের সামনে বসে পড়েন ‘মা’ দেখার জন্য। ধারাবাহিকটিতে ঝিলিকের চরিত্রে অভিনয় করেছেন তিথি বসু। পরবর্তীকালে বড় ঝিলিকের চরিত্রে দেখা গিয়েছিল শ্রীতমা ভট্টাচার্যকে। দীর্ঘ ১১ বছর পর মা সিরিয়ালের ঝিলিক আর ছোট নেই সে রীতিমত বড় হয়ে উঠেছে। আজ সে যুবতী। অভিনয়ে এখন দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিথি বসু।

তিথি বসু ছোট থেকেই অভিনয়ের সাথে যুক্ত। শিশুসাঘিল্পী হিসেবে যুক্ত হয়েছিলেন টলিউডে। তবে ‘মা’ সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পর তিথি কয়েকটি কমার্শিয়াল অ্যাড করেছিলেন। এছাড়া বাংলাদেশের টেলিফিল্ম ‘হৈমন্তী’তে নামভূমিকায় অভিনয় করেছিলেন। তারপর পড়াশোনার চাপে অভিনয় জগৎ থেকে হাত গুটিয়ে নেন অভিনেত্রী। এই মুহূর্তে তিথি কলেজে পড়ছেন সাইকোলজি অনার্স নিয়ে। প্রায়ই তাঁকে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড দেবায়ুধ পাল-এর সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button