বিনোদন

Horror Movie: ১৩ টি ভূতের সিনেমা দেখলেই মিলবে ৯০ হাজার টাকা, জানুন বিশেষ অফার সম্পর্কে

আপনি কি খুবই সাহসী? ভূতের ভয় পান না একেবারেই? অন্ধকার ঘরে রাতের বেলা একাই বসে ভূতের সিনেমা দেখে ফেলতে পারেন একের পর এক? তাহলে এটাই সুযোগ। এর ওপর ভিত্তি করেই আপনি পেয়ে যেতে পারেন প্রায় লাখখানেক টাকা। কিন্তু কিভাবে পাবেন? বিস্তারিতভাবে জেনে নিন তাহলে সে সম্পর্কে।

ফিনান্স বাজ নামক একটি সংস্থা এক ধরনের সমীক্ষা চালাচ্ছে। তাঁরা দেখতে চাইছেন যে, কোনো ভূতের ছবির বাজেট বেশি হলেই সেটাতে ভয় বেশি পাওয়া যায় এই কথাটি ঠিক না ভুল তা প্রমাণ করতে তারা একটি উদ্যোগ নিয়েছেন। তারা বিভিন্ন বাজেটের ১৩ টি ভুতের ছবি বেছে নিয়েছেন এই সমীক্ষার জন্য। তাদের বক্তব্য, যে সাহসী ব্যক্তি অনায়াসেই এই ১৩ টি ছবি দেখে ফেলবেন সেই ব্যক্তি জিতে নিতে পারবেন ১৩০০ ডলার। ভারতীয় মুদ্রায় যা দাঁড়ায় প্রায় ৯৫ হাজার টাকা।

কি? ভাবছেন খুব সহজ? কিন্তু না, অতটাও সহজ নয়। যে ব্যক্তি এই পরীক্ষাটি দেবেন তাঁর গায়ে একটি ফিটবিট মনিটর যন্ত্র লাগানো থাকবে। এই যন্ত্রটি মানুষের হার্ট রেট মাপতে সক্ষম। যদি কোন ব্যক্তি ছবিগুলি দেখতে গিয়ে খুবই ভয় পান তাহলে তা তাঁর হৃদযন্ত্রের ওঠানামার গতি দেখে অনায়াসেই ধরা পরবে এই যন্ত্রে।

এই সংস্থা যে ১৩ টি বিশ্ব বিখ্যাত ছবি বেছে নিয়েছে সেগুলি হল-
১. স ( Saw)
২. দ্য অ্যামিতিভিলে হরর
৩. এ কোয়াইট প্লেস
৪. এ কোয়াইট প্লেস (২)
৫. ক্যান্ডিম্যান
৬. ইনসিডিয়াস
৭. দ্য ব্লেয়ার হুইচ প্রজেক্ট
৮. সিনিস্টার
৯. গেট আউট
১০. দ্য পারজ
১১. হ্যালোইন
১২. প্যারানর্মাল অ্যাক্টিভিটি
১৩. অ্যানাবেলে

এই পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনপত্র জমা নেওয়া ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। আবেদন জমা দেওয়ার শেষ তারিখ হল ২৬শে সেপ্টেম্বর। বহু অকুতোভয় ব্যক্তি এর মধ্যেই আবেদন পত্র জমা দিয়ে ফেলেছেন। ফিনান্স বাজ-এর তরফ থেকে জানানো হয়েছে নির্বাচিতের নাম ঘোষণা করা হবে আগামী পয়লা অক্টোবর-এর মধ্যে।

Back to top button