বিনোদন

সেলফি তুলে পাঠালেই মিলতে পারে রুদ্রজিৎ-প্রমিতার বিয়েতে যাওয়ার সুবর্ণ সুযোগ

টলিপাড়ার আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় টলিউডের জনপ্রিয় জুটি রুদ্রজিৎ-প্রমিতার প্রেম কাহিনী নিয়ে নানা গুঞ্জন। রুদ্রজিৎ-প্রমিতা আগামী ১৪ ফেব্রুয়ারী নাকি রেজিস্ট্রি বিয়ে সারতে চলেছেন। আর এবার বিয়ের আগেই ঘনিষ্ঠ আলিঙ্গনে মেতে উঠলেন রুদ্রজিৎ-প্রমিতা।

হবু বউ প্রমিতাকে কাছে টেনে আদোরে ভরিয়ে দিলেন রুদ্রজিৎ। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। বিয়ের আর মাত্র একমাস তার আগেই এমন ভাবে হবু স্বামীর সঙ্গে প্রমিতা ঘনিষ্ঠ আদোরে মেতে উঠবেন অভিনেত্রীর ভক্তরা ভাবতেই পারেনি।

ছবিগুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের ।আগামী ১৪ ফেব্রুয়ারী রেজিস্ট্রি বিয়ে করবেন এই জুটি। এমনকি সূত্র থেকে জানা গেছে পুরুলিয়া র একটি রিসর্টে হবে রেজিস্ট্রির অনুষ্ঠান।

এদিন এই জুটির বন্ধু-বান্ধবীরাও সেখানে উপস্থিত থাকবেন। রেজিস্ট্রির দিনই আংটিবদল অনুষ্ঠান সারা হবে এমনটাই খবর। বর্তমানে রুদ্রজিৎ অভিনয় করছেন ‘জীবন সাথী’ ধারাবাহিকে।

আর এবার সেই যাক জমক পূর্ণ অনুষ্ঠানে যাওয়ার সুযোগ মিলতে পারে ভ্যালেন্টাইন্স ডে -র কাপলদেরও।প্রেমিক-প্রেমিকারা যদি নিজেদের ফোন থেকে নির্দিষ্ট নম্বরে সেলফি তুলে পাঠালেই মিলতে পারে এই সুবর্ণ সুযোগ।সেলফি থেকে বেছে নেওয়া হবে সেরা তিন জুটিকে। ৩ জুটি সুযোগ পাবে রুদ্রজিৎ -প্রোমিতার বিয়েতে যাওয়ার সুযোগ। আর এই বিষয়ে নিজেরাই ঘোষণা করেছেন ইনস্টাগ্রামে।

 

Back to top button