বিনোদন

নিয়ম মানলেই সমস্ত মজা মাটি , বছর শেষে নতুন বার্তা সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের

বর্তমান টলিউড জগতের একজন ইয়াং হট এবং সেক্সি অভিনেত্রী হলেন নুসরত জাহান।নুসরতের ছবির ক্যাপশন, ‘যদি তুমি সমস্ত নিয়ম ঠিক ঠিক মেনে চল, তাহলে সব মজাই মাটি!’ মানে ঠিক কী বলতে চাইছেন অভিনেত্রী নুসরত জাহান? নতুন বছরে কি তিনি এই বছরের তুলনায় আরও বেশি সাহসী হতে চাইছেন ?তবে সেটা কি রাজনৈতিক জীবনের জন্য নাকি নিজের ব্যাক্তিগত জীবনের জন্য তা বোঝ মুশকিল। যদিও নুসরতের এমন ক্যাপশন দুটি জীবনেরই ইঙ্গিত দেয়।

নুসরত একজন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তার পাশাপাশি তিনি একজন সাংসদ। কিন্তু তা হলেও তাকে নিয়ে ট্রলের মাত্রা একটুও কমেনি। কমবেশি গসিপের সম্মুখীন হয়েছেন তিনি। কখনও সাংসদ হওয়ার পরেও তিক্তকে ভিডিও করা নিয়ে ট্রল করা হয়েছিল। আবার কখনও সাংসদ হওয়ার সময় সেই সংসদের সামনে দাঁড়িয়েই ছবি পোস্ট করা নিয়ে তার বিরুদ্ধে নানা বিতর্ক উঠেছিল।

টলিউডের দুজন ইয়াং নায়িকা হলেন মিমি আর নুসরত। আর তাদের বন্ধুত্বও বেশ গভীর। সেখানে দাঁড়িয়েও ‘নাগিন’ আখ্যা পেয়েছেন নুসরত জাহান। শুধুই কি ‘নাগিন’ আখ্যা! না না এর পাশাপাশি তিনি তার নতুন একজোড়া ঠোঁট নিয়েও বিদ্রুপের শিকার হয়েছেন। কেউ লিখেছেন, নায়িকার ঠোঁট দেখে মনে হচ্ছে “ভীমরুল কামড়ে দিয়েছে”। কেউ লিখেছেন, “বলছি দিদিরা খাওয়াদাওয়া হয়ে গেলে যাদবপুর আর বসিরহাটের রাস্তার উপর দিয়ে একটু গাড়ি চালিয়ে যাবেন… ঝাকুনি তে খাবার হজম হয়ে যাবে”

নুসরত মুসলিম ধর্মের হয়েও হিন্দু ঘরানার একজন মানুষকে বিয়ে করেন। মুখ্যমন্ত্রীর সঙ্গে রথের দড়িতে টানও দেন নুসরত। আবার বাঙালির প্রিয় উৎসব দুর্গাপুরজোর অষ্টমীতেও অঞ্জলি দেন তিনি। শুরু হয় ‘লাভ জিহাদ’ এর সুর। তার নিজের গোত্রের মানুষদের চক্ষ্যুশূল হন নুসরত। তাই গোটা বছর ধরেই বিভিন্ন বিতর্কের কেন্দ্রে থেকেছেন নুসরত। তাই বছর শেষে নুসরত নিজের ইনস্টাগ্রাম পেজে নিজেরই নতুন ফটোশুটের ছবি শেয়ার করে লিখলেন মজার ক্যাপশন- যদি সমস্ত নিয়ম মানি, তবে মজা করা যাবে না।

Back to top button