বিনোদন

‘ড্রাগস হয়ে যাবে চিনির গুঁড়ো’ শাহরুখ বিজেপিতে যোগ দিলেই জামিন পাবেন ছেলে আরিয়ান!

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে তিন দফায় আবেদন করেও নিম্ন আদালত থেকে পাননি জামিন। আগামী মঙ্গলবার জামনিকে বিষয় নিয়ে হননি হবে মুম্বাই হাইকোর্টে। আর সেদিন আরিয়ান খান জামিন পাবেন কিনা তা নিয়ে এখনো নেই কোনও নিশ্চয়তা। তবুও আশায় বুক বেঁধে রয়েছেন আরিয়ানের পরিবার।

আরিয়ানের জামিনের আগেই মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবল বিস্ফোরক দাবি করলেন। তিনি বিজেপিকে কটাক্ষ করে মন্তব্য করেন “শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই জামিন পাবেন ছেলে আরিয়ান। আরও বলেছেন, শাহরুখ যদি এই মুহূর্তে শাসক দলে নাম লেখান, তবে মুম্বইয়ের প্রমোদতরী থেকে উদ্ধার হওয়া মাদক স্রেফ চিনির গুঁড়া হয়ে যাবে।”

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী ছগন ভুজবল মহাজোটের শরিক দল নেশনাল কংগ্রেস পার্টির মন্ত্রী। সম্প্রতি গুজরাটের মুন্ডরা বন্দরে বিপুল পরিমান মাদক উদ্ধার হয়েছে সেই প্রসঙ্গে মন্ত্রী নিজের দলের এক অনুষ্ঠানে দাবি করে জানান যে NCB গুজরাটের ঘটনার তদন্ত না করে বলিউড হিরো শাহরুখ খানের পেছনে পরে রয়েছেন।

প্রসঙ্গত, মুম্বাই সেশন কোর্ট গতকাল মাদক মামলায় আরিয়ানের জামিনের আবেদন খারিজ করে দেয়। এরপরেই জামিনের জন্য আরিয়ান খানের আইনজীবীরা জামিনের আপিল করেছেন হাইকোর্টে।

আরিয়ানকে মাদক কাণ্ডে দীর্ঘ ১৬ ঘন্টা জেরা করার পর গত ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেফতার করে NCB। আরিয়ান খানের বিরুধ্যে ভারতীয় দন্ডবিধির এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।আরিয়ানের হয়ে আইনি লড়াই লড়ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও বর্ষীয়ান আইনজীবী অমিত দেশাই।

Back to top button