বিনোদন

‘প্রয়োজনের থেকে বেশি ভালো হলে অন্যেরা দরকারে ব্যবহার করে চলে যাবে’, বাক্যবানে কাকে বিঁধলেন রোশন!

টলিপাড়ায় শ্রাবন্তী ও রোশনের সম্পর্ক নিয়ে চলছে জোর জল্পনা। নানান বিতর্কের মধ্যমে পড়তে হয়েছে অভিনেত্রী শ্রাবন্তীকে। কয়েকদিন থেকে নুসরত-এর অন্তঃসত্ত্বা যাওয়ার ঘটনা নিয়ে কম জল ঘোলা হয়নি তারপরে এবার আবার ভেসে আসলো রোশন সিং? এতদিন শোনা যাচ্ছিল রোশন আর নিজের জীবনে শ্রাবন্তী-কে চান না।কিন্তু এখন হঠাৎই তিনি ‘রেস্টিটিউশনাল অফ কনজুগাল রাইটস’ অর্থাৎ বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা করা নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। কিন্তু হঠাৎ তিনিই ২৩ শে জুন সোশ্যাল মিডিয়ায় ‘আই কুইট’ লিখে পোস্ট যার জন্য নানারকম প্রশ্ন উঠছে।

দুই সপ্তাহ আগে আদালতে একটি পিটিশন জমা দিয়ে রোশন 12 এপ্রিল ইমেল ও হোয়্যাটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন আবারও শুরু করার অনুরোধ করেছিলেন। শোনা যাচ্ছে, জুলাই মাসে এই মামলার শুনানির দিন ধার্য হয়েছে। অনেকের ধারণা যে রোশন বিবাহ বিচ্ছেদের ভরণ পোষণের দায়িত্ব এড়াতেই এই সিদ্ধান্ত নিয়েছেন।এদিকে রোশন-শ্রাবন্তী ও অপরদিকে যশ-নুসরত ও নিখিল জৈন। টলিপাড়ায় বর্তমান এই দুটি টপিক বেশ হিট হয়ে উঠেছে। এরই মধ্যে শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, “লাইফ ইজ টাফ বাট ডোন্ট স্টপ।”

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রোশন সিং তার ব্যাক্তিগত জীবনের নানান বিষয় তুলে ধরছেন। তবে তিনি কি বোঝাতে চাইছেন? কখনো হাতে ফুলের মালা ও মদ নিয়ে দেবদাস মুডে থাকেন, কখনো পাঞ্জাবী পড়ে বলছেন মডেলিং ট্রাই করতে চান, কখনো কন্ডোম এর মধ্যে জীবন্ত প্রাণ দেখিয়ে মেসেজ দিতে চান। পাশাপাশি রোশন সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে তিনি শ্রাবন্তীকে ফিরে পেতে চান কিন্তু সে আবার ভুল পথেই হাটছে।

এদিকে শ্রাবন্তীর স্বামী রোশন সিংয়ের ইন্সটাগ্রাম স্টোরিতে আবার দেখা গেল অন্যরকম পোস্ট। সম্প্রতি তিনি তার স্টোরিতে লিখেছেন, “প্রয়োজনের থেকে বেশী ভালো হতে গেলে, লোকজন বেশি ব্যবহার করবে।” এখন প্রশ্ন হচ্ছে তিনি কি শ্রাবন্তীর উদ্যেশে কথাগুলো বলেছেন? বর্তমানে কি ঠান্ডা লড়াই চলছে দুজনের মধ্যে। একে অপরকে ইঙ্গিত করে এরকম পোস্ট দিচ্ছেন? এদিকে শ্রাবন্তীও থেমে নেই। শোনা যাচ্ছে তার চতুর্থ প্রেমের গুঞ্জন। শ্রাবন্তী রোশন বর্তমানে টলিউডের বিনোদনের প্রধান খবর হয়ে গেছে।

Back to top button