বিনোদন

Anurager Chowa:’এবার যদি সব ঠিক না হয় আমি আর ডাক্তারবাবুকে কোনোদিন বাবা বলে ডাকব না’, লাবণ্য সেনকে জানিয়ে দিল অভিমানী রুপা!

স্টার জলসার ‘অনুরাগের ছোয়া’ ধারাবাহিকে আসছে নতুন চমক! শীঘ্রই সূর্য পুরো সত্যের মুখোমুখি হবেন।দীপা-সূর্যের মিলনের ট্র্যাক আসছে ধারাবাহিকে।

যারা এই সিরিজটি দেখেন তারা হয়তো জানেন যে মিশকার পরিকল্পনা অনুযায়ী দীপাকে ডিভোর্স দেন সূর্য । আদালতের ছয় মাসের মেয়াদ শেষ হয়েছে। সূর্য বিবাহবিচ্ছেদের আবেদন করেন, যা আদালত গ্রহণ করেন। দীপা কাঁদতে লাগলো। অন্যদিকে, রূপা দীপা এবং সূর্যের বিবাহবিচ্ছেদের কথা জানতে পারে এবং তখন থেকেই তার হৃদয় ভেঙে যায়।

লাবণ্য সেন দীপার বাড়িতে আসে। লাবণ্য সেন বলেন, আমি এখন যা করতে যাচ্ছি তা হয় ভালো বা খারাপ। রুপা তার দিদিভাইকে জানিয়ে দেয় এবার যদি ঠিক না হয় আমি আর ডাক্তারবাবুকে কোনোদিন বাবা বলে ডাকব না। রুপা কোনোদিন তার বাবার খোঁজও নেবে না।

সোনার স্কুল পরীক্ষার কথা জানতে পেরে সূর্য সোনাকে দুটো পরীক্ষার কলম দেয়। এবং সোনা রূপাকে আরেকটি কলম নিতে বলে। অন্যদিকে সূর্যের মনটা ভালো নেই রুপার জন্য। সে শুধু রূপার কথাই ভাবে।

অন্যদিকে ছোট্ট রুপা শুধু পরীক্ষার খাতায় বাবা লিখে সাদা কাগজ জমা করে । এরপর ম্যাডাম তার সাদা খাতা দেখতে পেলে দীপাকে স্কুল ডাকে । তবে কি এবার লাবণ্য সেন কি সত্যিই রূপার জন্য সত্যিটা প্রকাশ্যে আনবে ? যা সিরিজের পরবর্তী অংশে নির্ধারণ করা হবে।

Back to top button