বিনোদন

আমার ছেলেমেয়ের দিকে যদি কোনও গাড়ি এগিয়ে আসে, সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব :শাহরুখ

বলিউড সুপারস্টার শারুখ খান তার পুত্র আরিয়ান খানের সাথে আজ বৃহস্পতিবার মুম্বাইয়ের আর্থার রোড জেলে দেখা করতে গিয়েছিলেন। জেলে শারুখ খান তার স্নেহের পুত্রের সাথে আলাপ করেন।

বৃহস্পতিবার সকাল ৯ টায় শারুখ খান পৌঁছে যান আর্থার জেলে। তার সাথে ছিল আইনজীবীর একটি দল। জেলে এসে তিনি ১৫ মিনিট থাকার পর আবার ফিরে যান।

শারুখের পরনে ছিল টি শার্ট আর মুখে ছিল কালো রঙের মাস্কও চোখে সানগ্লাস। বলিউড বাদশা আজ খুব সাধারণ একটি গাড়িতে চড়ে জেলের গেটের সামনে আসেন।ধারণা করা হচ্ছে শারুখ খান হয়তো ৫ থেকে ১০ মিনিট তার পুতের সাথে কথা বলার সুযোগ পেয়েছিলেন।

বিনোদন ভিত্তিক গণমাধ্যম বলিউড লাইফ তাদের প্রতিবেদনে দাবি করেছে, আরিয়ান বাবাকে দেখে বেশ কয়েকবার বলেছেন, ‘আমি দুঃখিত’। উত্তরে শাহরুখ বলেছেন, ‘আমি তোমাকে বিশ্বাস করি… আমি দুঃখিত।’

এরপর স্নেহের সন্তানকে শারুখ জিজ্ঞেস করেন সে কিছু খেয়েছে কি না ? আরিয়ান বাবাকে না বলার পর শারুখ খান জেলারকে জিজ্ঞেস করেন যে আরিয়ানকে কিছু খাওয়ানো যাবে কি না। সেই সময় শারুখ খানকে জানিয়ে দেওয়া হয় যে আদালতের অনুমতি ছাড়া আরিয়ানকে কিছু খাওয়ানো যাবে না। এরপর শারুখ জেলে উপস্থত অন্যান্য কয়েদিদের তার সন্তানকে দেখা শোনা করার জন্য অনুরোধ জানান। এছাড়াও সূত্র মারফত জানা গেছে আরিয়ানকে দেখা মাত্রই চোখে জল এসে যায় বাবা শাহরুখের। চোখে জল দেখা যায় আরিয়ানের।

বাবা ও সন্তানের প্রতি স্নেহের টান থাকাটা স্বাভাবিক। শাহরুখ সন্তানদের খুব ভালোবাসতেন আর সেই কারণেই হয়তো কিছুটা শাসন করতে ভুলে গেছেন বা সময় পাননি। দিনের বেশিরভাগ সময় ব্যস্ত হয়ে থাকা এই অভিনেতা তার সন্তানদের সাথে যখন সময় কাটাতেন হয়তো তাদের স্নেহের সাথে ও আদরের সাথে বড় করতে চেয়েছিলেন। শাহরুখ খানের সন্তানের পার্টি যে ভালোবাসা সেরকমই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল –

Back to top button