বিনোদন

বিয়ে ও সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী, সরাসরি মনের কথা জানালেন জনপ্রিয় নায়িকা

টলিউড তথা কলকাতার জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী রায়। এই মুহূর্তে তার ক্যারিয়ার খুব ভালো ভাবে চললেও তার ব্যক্তিগত সম্পর্ক বেশ একটা সুবিধের যাচ্ছে না বলে দীর্ঘদিনের গুঞ্জন। কারণ তিনি বেশ কিছুদিন থেকেই বমি রওশন সিং -এর থেকে আলাদা হয়ে থাকছেন। আর এই বিষয় নিয়ে অবশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা করেনি কোনো কাদা ছোড়াছুড়ি এমনকি এখনো পর্যন্ত েকে ওপরের বিষয় নিয়ে এখনো কেউ মুখ খোলেননি।

সম্প্রতি সংবাদমাধ্যমের একটি সাক্ষাতকরে শ্রাবন্তী জানিয়েছেন যে তিনি এই মুহূর্তে নিজের কাজ নিয়ে খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন। একদিকে তার উপর রয়েছে সঞ্চালনার দায়িত্ব অপরদিকে রয়েছে ওয়েবসিরিজে শুটিং। সব মিলিয়ে তিনি এখন বেশ ব্যস্ত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সম্পর্ক নিয়ে ট্রল সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন ‘ দেখুন, এই সময় কেউ যদি এ ধরনের খবর করে পয়সা পায়, তাহলে পাক। আমি আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলবো না। প্লিজ! এই বিষয়ে কিছু জানতে চাইবেন না!

তিনি ওই সাক্ষাৎকারে আরও বলেন ‘ওঠানামা কোন মানুষের জীবনে নেই, বলুন তো! সেলিব্রিটি হলে সেটা নিয়ে শুধু চর্চাই নয়, বিষয়টা কুরুচিকর হয়ে যায়। এই মানসিকতা শুধু খারাপ নয়, অন্যায়!

প্রসঙ্গত, টলিউডের এই মিষ্টি নায়িকা সম্প্রতি শেষ করেছেন ‘হইচই’-এর নতুন ওয়েব সিরিজ ‘ইনটিউশন’ এর কাজ।এই ওয়েবসিরিজে তার সাথে জুটি বেঁধেছেন সোহম। এছাড়াও তিনি শেষ করেছেন আরও একটি ছবির কাজ নাম ‘কাবেরী অন্তর্ধান’ এই ছবিতে তার বিপরীতে আছেন প্রসেনজিৎ চ্যাটার্জি। এই মুহূর্তে তিনি ব্যস্ত আছেন স্ট্র্যালসার রিয়ালিটি গেম শো ‘সুপারস্টার পরিবার’ -এর সঞ্চালনার দায়িত্ব নিয়ে।

Back to top button