বিনোদন

‘আমি তোমায় সব দিয়ে দেব’ নুসরাতকে ভুলে গিয়ে নতুন প্রেমের বসন্তে মজলেন নিখিল!

টলিউডের বর্তমান সবথেকে হট নিউস হল নুসরতের মা হওয়ার খবর। যার জন্য টলিপাড়ায় চলছে জোর জল্পনা। সকলের মুখে একটাই কথা নুসরত মা হতে চলেছে কিন্তু সন্তানের বাবা কে? এই প্রশ্ন সকলেরই মনে দানা বাঁধছে। আবার ও জানা যায় যে সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত। কিন্তু নুসরতের গর্ভের সন্তানের বাবা কে? এই নিয়ে প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

এই খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। এমনকি গত ৬মাস ধরে তাদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল জৈন। অন্যদিকে নেটিজেনদের থেকে প্রশ্ন উঠেই আসছে তাহলে নুসরাতের গর্ভের সন্তানের বাবা কে? আর এটা জানার জন্যই অপেক্ষায় ছিলেন নেটিজেনরা। নুসরতের সন্তান প্রসঙ্গে নিখিল পরিস্কার করে জানান যে ওই সন্তান তার নয়।পাশাপাশি নিখিল যে দেওয়ানি মামলা করেছেন নুসরত জাহানের বিরুদ্ধে তাও পরিস্কার জানিয়েছিলেন গণমাধ্যমে।

ব্যাক্তিগত জীবন নিয়ে এরকম নানারকম টানাপোড়েন চলতেই থাকে নুসরতের জীবনে। এদিকে নুসরত নিখিলের সাথে বিয়ে প্রসঙ্গে জানিয়েছিলেন যে ওটা বিয়ে ছিল না ওটা ছিল সহবাস। অপরদিকে তাদের সেই সম্পর্কের মাঝে প্রবেশ করে অভিনেত্রী ত্রিধা চৌধুরী। নিখিলের ছোটবেলার বন্ধু ত্রিধা। কিছুদিন আগেই ত্রিধা ইনস্টাগ্রামে লিখেছিলেন, “বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভাল।” এই নিয়েও জল্পনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সাথে তার বন্ধুত্ব বেশ গভীর হয়েছে। নিখিল জৈন সম্প্রতি তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি আয়নার সামনে দাঁড়িয়ে। আর নিখিলের কথায় অন্যরকম ইঙ্গিত দিচ্ছে। তিনি লিখেছেন, “বেবি, তুমি যদি আমার সঙ্গে ভাল ব্যবহার করো, আমি তোমায় সবটা উজাড় করে দেব। এর আগের বার প্রাক্তনের সঙ্গে বিচ্ছেদের পরে আমার মনে হয়েছিল, আর কোনও দিন চেষ্টাই করব না। কিন্তু তোমার সঙ্গে দেখা হওয়ার পর মনে হল, এ রকম আগে কোনও দিন অনুভব করিনি। আমার কাছে এসো, তোমায় সব ভালবাসা দেব।” এখন প্রশ্ন হল যে এখানে বেবি কে? তার ছোটবেলার বান্ধবী ত্রিধা? কিন্তু তা এখনো পরিষ্কার নয়।

Back to top button