বিনোদন

“১১ বছর বয়সেই যৌন হেনস্তার শিকার হয়েছিলাম”, জানালেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও টিভি সিরিয়ালের নিয়মিত মুখ হলেন ববিতা কৌশিক। বড় পর্দার তুলনায় তাকে বেশি কাজ করতে দেখা যায় ছোট পর্দাতে। তিনি এবার নিজের জীবনের এক অন্ধকার ময় ঘটনার কথা তুল্লে ধরলেন। তিনি এবার জানালেন যে তিনি ষাটোর্ধ্ব গৃহশিক্ষকের হাতে শিকার হয়েছিলেন যৌন হেনস্থার।

সম্প্রতি তিনি বিগবস -১৪ তে অংশ গ্রহণ করেছেন। আর সেই শোতেই কবিতা বলেন ‘ সে সময় আমি ১১ বছরের বালিকা। গণিতে আমি দুর্বল ছিলাম। তাই আমার জন্য একজন গৃহশিক্ষক ঠিক করা হয়েছিল। ৬৫ বছর বয়সী ওই বৃদ্ধ শিক্ষক বাড়িতে এসে আমাকে অংক শেখাতেন।’

সেদিনের ঘটনার কথা উল্লেখ করতে গিয়ে তিনি বলেন ‘একদিন বাড়িতে বাবা মা না থাকায় নির্দিষ্ট সময়ে পড়াতে এসেছিলেন ওই শিক্ষক। ফাঁকা বাড়িতে আমার সঙ্গে অশ্লীল কথা বলেছিলেন। এখানেই শেষ নয়। চেষ্টা করেছিলেন আমাকে অশালীনভাবে স্পর্শ করারও। ভীষণ ভয় পেয়ে যাই। আমি ওই শিক্ষককে বলেছিলাম বাবা মা সব বলে দেবো।

তবে সবথেকে অবাক করা বিষয় হলো ওই শিক্ষকের কথা আমি বাড়িতে জানানোর পরেও বাবা-মা তা বিশ্বাস করেনি উল্টে শিক্ষকের কথাই বিশ্বাস করেছিলেন। কারণ সেই সময় মা ভাবছিলেন হয়তো অনেক করবোনা জন্য বাহানা করছি। তবে এই ঘটনার পরের বছর বাবা -মা ওই শিক্ষককে বদলে দিয়েছিলেন।

প্রসঙ্গত, ২০০১ সালে কবিতা দিল্লিতে প্রথম ‘কুটুম্ব’ সিরিয়ালের জন্য অডিশন দেন। আর তারপর কাজের সূত্রেই তিনি দিল্লি ছেড়ে চলে আসেন মুম্বাইয়ে। মুম্বাইয়ে এসে তিনি কাজ করেন একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে। তিনি টিভিতে অভিনয় করেছেন ‘কোই আপনা সা’, ‘কাহানি ঘর ঘর কি’, ‘কমল’, ‘কাহানি তেরি মেরি’ সহ কে সিরিজের বহু সিরিয়ালে। আবার সেদিনের সেই ঘটনার কারণে আজও তিনি কোনো বৃদ্ধাকে দেখলে ভয় পান এখনো তার মনে পরে যায় শৈশবের সেই অন্ধকারময় স্মৃতি।

Back to top button