বিনোদন

‘তৈমুরকে বিয়ে করতে চাই’, এ কি বললেন নোরা, চমকে গেলেন করিনা কাপুর খান

নোরা ফাতেহি পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তায় থাকেন। নাচের দিক দিয়ে যেকোনো সারির অভিনেত্রীকে মুহূর্তে টক্কর দিতে পারেন নোরা । জানা যায় যে এখন নোরা ফাতেহী নিজেরদক্ষতায় আর নিজের ট্যালেন্ট বলিউডে একজন সারির নৃত্যশিল্পী।

তার নাচের দিক দিয়ে অসাধারন এক্সপেরিয়েন্স আর চোখের চাহনিতে তাবড় তাবড় অভিনেত্রীকে টক্কর দিতে পারেন নোরা ফাতেহী। সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই তার নতুন নতুন ফটোশুট আর নাচের ভিডিও দিয়ে মানুষের মন জয় করে এই সেক্সি দিলবর গার্ল।কিন্তু তাই বলে একেবারে পাতৌদি পরিবারের বউ হতে চান নোরা ফাতেহি।

তবে বিষয়টা খুলেই বলা যাক। বলিউড অভিনেত্রী অর্থাৎ অভিনেতা সাইফ আলী খানের স্ত্রী করিনা কাপুর খান সম্প্রতি নিজের বিবাহিত জীবন ভালো লাগা, প্রেম নিয়ে খোলামেলা আড্ডায় মেতেছিলেন নোরা ফতেহির সঙ্গে।আর সেখানেই নোরা ফাতেহি হঠাৎ করে বলে ফেলেন তিনি তৈমুরকে বিয়ে করতে চান। এই শুনে চমকে যান করিনা কাপুর খান । করিনা কিছুক্ষন চুপ করে থাকলেও তারপর হেসে ফেলেন।

করিনার কথায় অনেকটা সময় নোরাকে অপেক্ষা করে থাকতে হবে। এরপর নোরা হেসে বলেন, তিনি তৈমুরের জন্য অপেক্ষা করতে রাজি। ব্যাস ওই পর্যন্তই। আর এতেই আবার নতুন করে ভাইরাল বলিউড অভিনেত্রী নোরা।

Back to top button