বিনোদন

‘এখনো ভালোবাসি তোমায়’, তাহলে কি গোপনে প্রেম করতেন অভিনেত্রী? কাকে বললেন মিমি

টলিউডের জনপ্রিয় সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। জলপাইগুড়ির মেয়ে নিজের অভিনয় দিয়ে সকলে দর্শকের মন জয় করেছেন অভিনেত্রী। টলিউডের অভিনেত্রী হওয়ার পাশাপাশি মিমি তৃণমূল সাংসদ। টলিউডের প্র্রথম সারির অভিনেত্রীদের মধ্যে রয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। সোশ্যালেও তার জনপ্রিয়তা কিছু কম নয়।

সন্তান বলতে যে শুধু নিজের সন্তান হবে তা কিন্তু নয়। যাকে কোলে পিঠেও করে মানুষ করা হয় বড় করা হয় তাকেই সন্তান বলে মানা যায়। এখনকার দিনে মানুষের নিজের সন্তান থাকতেই হবে তা কিন্তু নয়। এখনকার দিনে মানুষ অনেক সন্তান দত্তক নিয়েও নিজের সন্তান বলেই প্রতিপালন করেন। মিমি চক্রবর্তী দুটি কুকুরছানা নিজের কাছে রাখতেন একজন নাম ম্যাক্স ও আরেকজন চিকু। যাকে ছোট থেকেই বড় করেছেন সে হারিয়ে গেলে কি হতে পারে মনের অবস্থা।

অভিনেত্রীর প্রিয় পোষ্য চিকু আর নেই। বহুদিন থেকেই অভিনেত্রী চিকুর চিকিৎসা করতেন। সে আক্রান্ত হয়েছিল ক্যান্সারে। নিজের সেই প্রিয় পোষ্য যাকে সন্তানের মত ভালোবাসতেন তাকে ভালো করতে ছুতে গিয়েছিলেন চেন্নাই। সেখানে তামিলনাড়ুর ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ডিরেক্টর ডক্টর এস বালাসুব্রহ্মণ্য মিমির পোষ্যের চিকিৎসা করছেন। কিন্তু তারপরেও অভিনেত্রী শেষ রক্ষা করতে পারলেন না।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

অভিনেত্রী মিমি চক্রবর্তী তার পোষ্য চিকুর অসুস্থতার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে লেখেন,”আমার ৮ বছরের বড় ছেলে ক্যানসারে আক্রান্ত। ওর শরীরে আস্তে আস্তে ক্যানসার ছড়িয়ে পড়ছে। চিকিৎসকরা জানিয়েছেন কোনও অস্ত্রোপচার করা সম্ভব নয়।” টলিউডের বহু অভিনেতা ও অভিনেত্রীরা লেখেন,”চিকু যেন সুস্থ হয়ে ওঠে।” কিন্তু তার প্রিয় পোষ্য পোষ্যকে হারিয়ে ভেঙে পড়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীর দুই সন্তান ম্যাক্স ও চিকু তাদের মধ্যে চিকু নেই কাছে। কিন্তু তবুও মায়ের মন কি মানতে চায় না। তার বড় সন্তানের জন্য মায়ের চোখে জল আসে। নিজের সোশ্যাল মিডিয়ার পেজে ছেলের সাথে কাটানো নানান ছবি শেয়ার করছেন মিমি। কখনো চিকুর সাথে ছাদে খেলছেন তো কখনো আদর করছেন। সাম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন,”চলে যেতে দিলেও এখনও তোমাকে ভালবাসি”। আর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button