বিনোদন

নতুন রিলে সোশ্যাল মিডিয়ায় মাত দিলেন “দিদি নং ওয়ান” এর অভিনেত্রী রচনা ব্যানার্জী

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী। জী বাংলায় তাঁর জনপ্রিয় শো দিদি নাম্বার ওয়ান সকলের প্রিয়। ৪৬ বছর বয়সে পৌঁছেও জেল্লা একটুও কমেনি। ২০০০ সল্ থেকে একের পর এক হিট ছবি দর্শকদেরকে উপহার দিয়ে গেছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক সিনেমাতে অভিনয় করেছেন। টলিউড থিওকে পারি দিয়েছিলেন বলিউডেও। বলিউডে অমিতাভ বচ্চনের সাথেও অভিনয় করেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী। তাঁর অভিনয় সকল দর্শককে মুগ্ধ করেছিল।

টলিউডে অভিনয় করতে করতে একটা একটা হঠাৎ করেই নিজেকে সিনেমা জগৎ থেকে সরিয়ে নেন তিনি। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন, ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমা করেননা। তিনি অভিনয় না করলেও প্রতিদিনই বাংলার প্রতিটি ঘরে তাঁর প্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর মাধ্যমে উপস্থিত থাকেন। এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে করে হাঁফিয়ে যাননি বরং পেয়েছেন অক্সিজেন। তাঁর সঞ্চালনার মাধ্যমে পেয়েছেন সকলের ভালোবাসা।

দিন দিন অভিনেত্রীর গ্ল্যামার বেড়েই চলেছে। সম্প্রতি নিজের ৪৬ বছরের জন্মদিন পালন করলেন অভিনেত্রী। দিদির অনুরাগীরা তাঁর গ্ল্যামারের রহস্য জানতে চাইলে তিনি বলেন তাঁর এই গ্ল্যামারের পিছনের রহস্য তিনি নিয়ম করে প্রতিদিন উচ্ছের জুস, লাউয়ের জুস সেবন করেন। নিয়মিত শরীরচর্চা আর ডায়েট অনুসরণ করেন।

ছোট পর্দায় দিদির জনপ্রিয়তা প্রচুর তাঁর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা রয়েছে। দিদি নাম্বার ওয়ান শো সঞ্চালনার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝে মাঝে নিজের ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন ইনস্টাগ্রাম পেজে। সম্প্রতি অভিনেত্রী নতুন রিল ভিডিও শেয়ার করলেন। সেখানে দিদিকে ফ্লোরাল পোশাকে আর খোলা চুল, লাল লিপস্টিক এবং কাজল আর হাল্কা মেক আপে শ্রেয়া ঘোষালের কন্ঠে ‘আগার তুম মিল যাও’ কণ্ঠে লিপি মেলাতে দেখা গেলো। তাঁর এক্সপ্রেশনে মুহূর্তেই ভাইরাল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button