বিনোদন

‘কখনও ভাবিনি তোমাকে ছেড়ে জীবনটা কাটাতে হবে’, কেন এমন কথা বললেন কাঞ্চন মল্লিক?

এই মুহূর্তে টলিপাড়ায় সবথেকে চর্চিত বিষয় হল শ্রীময়ী-কাঞ্চন-পিঙ্কি-র ত্রিকোণ সম্পর্কের সমীকরণ। ক্রমশ বাড়ছে জল্পনা।শোনা যাচ্ছে, কাঞ্চন মল্লিক নাকি শ্রীময়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। রাজনৈতিক কর্মসূত্রে শুরু হয়েছে তাঁদের ঘনিষ্ঠতা। এরই মধ্যে অনেকেই বলছেন যে শ্রীময়ী আর কাঞ্চনকে নাকি একসাথে অনেক জায়গায় দেখা যেত।এমনকি কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কিও দাবি করেছেন, কাঞ্চন ও শ্রীময়ীর মধ্যে সম্পর্ক আছে। যদিও এই পুরো ঘটনায় কাঞ্চন ও শ্রীময়ী অস্বীকার করেছেন।

তবে এদিকে গত বছর ৪ জুলাই প্রয়াত হন অভিনেতা কাঞ্চন মল্লিকের মা। বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন তিনি। বর্তমানে মা কাছে নেই কাঞ্চনের। নেই স্ত্রী-সন্তানও। সংসারের অভ্যন্তরের ঝামেলা প্রকাশ পেয়েছে বাইরেও।এক বছর হয়ে গেল কাঞ্চনের মা প্রয়াত হয়েছেন। মায়ের প্রথম মৃত্যু বার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে মা’কে স্মরণ করেছেন তিনি। কাঞ্চন লিখেছেন, “এক বছর হয়ে গেলো মায়ের আঁচল,মায়ের কোল এবং মায়ের কাঁধে মাথা রেখে স্বস্তির নিঃশ্বাস হারিয়ে ফেললাম । কখনো ভাবিনি যে তোমাকে ছেড়ে বাকি জীবনটা কাটাতে হবে এবং আজকে দেখতে দেখতে ১টা বছর কেটে গেলো…”।

তিনি আরো লিখেছেন, “তোমাকে ছেড়ে বেঁচে থাকার লড়াই কি জিনিস সেটা ভোগ করছি ! যেখানেই থেকো মা ভালো থেকো। তোমাকে খুব মিস করছি ।”

 

View this post on Instagram

 

A post shared by KanchanMullick (@kanchanthinksreaal)

Back to top button