বিনোদন

“শাহরুখকে আমিই তো স্টার তৈরি করে দিলাম”, কটাক্ষ করে বলেছিলেন অভিনেত্রী ‘জুহি চাওলা’ ! কিন্তু কেন ?

বলিউড আর অন্নতম হিট জুটি ‘শাহরুখ খান’ এবং ‘জুহি চাওলা’। ব্যাক্তিগত জীবনে তারা বন্ধু। এই জুটি একের পর এক বক্স অফিস সফল ছবি উপহার দিয়েছেন। তাদের সেই বন্ধুত্ব থিম যায় নি। ফিল্মি দুনিয়া থেকে ক্রিকেট মাঠ পর্যন্ত চলে গিয়েছে তাদের বন্ধুত্ব।আইপিএলে কলকাতা নাইট রাইডার্স টিমের মালিক ব্যাক্তিগত জীবনের এই দুই বন্ধু । কিন্তু প্রথম যখন দুজনের দেখা হয়েছিল, তখন শাহরুখ খান কে পছন্দ ছিল না জুহি চাওলার। বরং প্রথমের দিকে শাহরুখ কে দেখলে হতাশ হয়ে যেতেন নায়িকা জুহি চাওলা।

শাহরুখ খানের সঙ্গে জুহি চাওলার প্রথম দেখা হয়েছিল ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ ছবির সেটে । ওই ছবির প্রযোজক ছিলেন বিবেক বসওয়ানি। প্রযোজকই অভিনেত্রী কে ছবির তারকা হিসেবে শাহরুখের বর্ণনা দিয়েছিলেন। বর্ণনা শুনে ভালো লেগেছিলো জুহির । কিন্তু যখন সাক্ষাৎ হয় তখন একেবারেই ভালো লাগেনি শাহরুখ কে জুহির।এবং তাকে দেখার পরেই হতবাক হয়েছিলেন অভিনেত্রী।

সম্প্রতি সদ্য এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, “ওই ছবির প্রযোজক আমাকে বলেছিলেন, তোমার হিরো ‘ফৌজি’ করে জনপ্রিয় হয়ে গিয়েছে। ওকে অনেকটা আমির খানের মতো দেখতে। আমি ভেবেছিলাম, চকোলেট ফেস, দারুণ দেখতে হবে হিরো, আমিরের মতো। সে কারণেই ছবিটা করতে রাজি হয়েছিলাম।”

তারপর শুটিংয়ে পৌঁছে শাহরুখ কে দেখার পর, অভিনেত্রীর কথায় শাহরুখের বর্ণনা, “সেটে পৌঁছে আমি দেখলাম, রোগা কালো একটা ছেলে। মোটেই হিরোর মতো দেখতে নয়। আমি বলেছিলাম, কোন দিক থেকে ওকে আমিরের মতো দেখতে? এতো আমাকে ধোঁকা দিলেন আপনারা।” এখানেই শেষ নয়। তিনি মজা করে আরো বলেন, “শাহরুখকে আমিই তো স্টার তৈরি করে দিলাম।”

তবে সেটা আজ অতীত হয়ে গেছে। যে কালো, রোগা শাহরুখ খানের কথা বলা হচ্ছে সেই শাহরুখ খান আজ বলিউড এর বাদশাহ নামে পরিচিত।সেই শাহরুখ খান এমনভাবে বদলে যাবে তা অভিনেত্রী নিজেও জানতেন না।

Back to top button