বিনোদন

Raj-Shilpa:‘আমি ভুল করেছি’, ইনস্টাগ্রাম পোস্টে লিখলেন রাজ্ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেঠি,

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রা (Raj Kundra) গ্রেফতার হওয়ার প্রায় একমাস পরে ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর বিচারকের আসনে ফিরলেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। এর আগে বারবার শোনা যাচ্ছিল, হয়তো শিল্পা এই ধরনের ঘটনার পর নিজেকে শো থেকে সরিয়ে নিতে চলেছেন। তাঁর রিপ্লেসমেন্ট হিসাবে উঠে আসছিল করিশ্মা কাপুর (Karishma Kapoor)-এর নাম। কিন্তু শেষ অবধি শিল্পা ফিরলেন এবং প্রথম দিনেই নিজেকে সামলাতে না পেরে কান্নায় ভেঙে পড়ন তিনি।

তাঁকে সামলান অপর বিচারক গীতা কাপুর (Geeta kapoor), অনুরাগ বসু (Anurag Basu)এবং অন্যান্য প্রতিযোগীরা। 18 ই অগস্ট শিল্পা সেটে ঢোকামাত্রই তাঁকে প্রতিযোগীদের তরফে উষ্ণ অভ্যর্থনা দেওয়া হয়। আবেগতাড়িত হয়ে চোখের জল ধরে রাখতে না পেরে কেঁদে ফেলেন শিল্পা। অপরদিকে শিল্পার কাজে যোগ দেওয়ার সিদ্ধান্তের প্রশংসা করেছেন হিনা খান (Hina Khan), রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-রা। সকলেই শিল্পাকে মানসিক ভাবে শক্তিশালী হওয়ার বার্তা দিয়েছেন।

বলিউড সুপারস্টার এবার তার ইনস্টাগ্রাম পোস্টে উল্লেখ করলেন তার ভুলের কথা। তিনি ইনস্টাগ্রামেসোফিয়া লরেনের একটি কোট শেয়ার করে শিল্পা শেঠি মেনে নিচ্ছেন তিনি ভুল করেছেন। লিখেছেন ভুল না করলে জীবন আকর্ষক হয় না। ভুল হবেই। ভুল হল এমন একটি জিনিস যা আমরা ভুলে যেতে চাই। কারণ, তা থেকে আমরা অনেক কিছু শিখি।” পোস্টে আরও লেখা, “আমি ভুল করব। কিন্তু আমি নিজেকে ক্ষমা করব ও তা থেকে শিক্ষা নেব।” যদিও শিল্প সেটটি আসলে কোন ভুলের কথা তুলে ধরতে চাইছেন ইনস্টাগ্রাম পোস্টে তা পরিষ্কার নয়। তবে কি স্বামী রাজ্ ও তার ব্যবসা সম্পর্কে তিনি যে খোঁজ খবর রাখেননি সেই ভুলের কোথায় তুলে ধরতে চাইছেন! ওয়াকিবহাল মহলে উঠছে এমনি প্রশ্ন।

Back to top button