বিনোদন

বিরাটকে আমি পাগলের মতো ভালোবাসতাম, অকপট স্বীকারোক্তি বলিউড অভিনেত্রীর

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে এক সময় পাগলের মতো ভালোবাসতেন বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। তিনি আরও জানিয়েছেন যে তার ভাইয়ের কারণেই ছোটবেলার থেকে ক্রিকেটের প্রতি প্রচন্ড টান ছিল। এমনকি তিনি মাঠে গিয়ে ভারতীয় দলের জন্য চিৎকার করে সমর্থন জানাতেন বলেও জানিয়েছেন।

ম্রুণাল সুপারহিট তেলেগু ছবি জার্সির হিন্দি রিমেকে কাজ করছেন। তার সাথে অভিনয় করছেন কবির সিং খ্যাত বলিউড সুপারস্টার শাহিদ কাপুর। এই সিনেমায় শাহিদ কাপুয়ার অভিনয় করছেন একজন ক্রিকেটারের ভূমিকায়।

আর নতুন এই সিনেমা প্রসঙ্গে অভিনেত্রী বলেন “একটা সময় বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতাম। আমার ভাই ওর ভক্ত। ভাইয়ের কারণে ক্রিকেট দেখতে শুরু করি। পাঁচ বছর আগে স্টেডিয়ামে বসে ম্যাচ দেখেছি। মনে আছে, সেদিন নীল জার্সি পরে টিম ইন্ডিয়ার জন্য সেদিন গলা ফাটিয়েছিলাম। আর আজ আমিই একটা ক্রিকেট নিয়ে ছবির অংশ। এটা একটা দারুণ কাকতালীয় ব্যাপার।”

প্রসঙ্গত, জার্সি সিনেমাটি পরিচালনা করছেন গৌতম তিন্নানউরি।সিনেমাটি গত বছর অগাস্ট মাসে রিলিজ হওয়ার কথা থাকলেও করোনার কারণে তা পিছিয়ে যায়। চলতি বছরের দীপাবলিতে মুক্তি পেতে পারে এই সিনেমা। অভিনেত্রীর কাছে জার্সি ছাড়াও রয়েছে বলিউডের আরও একাধিক সিনেমার কাজের অফার।

Back to top button